রায়ছটা প্রেমাশিয়া বিদ্যালয়ের প্রাক্তন ১০ ব্যাচের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ
বাঁশখালী উপজেলার রায়ছটা প্রেমাশিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ২০১০ ব্যাচের পক্ষ থেকে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। ২২ মে (২৮ রমজান) শুক্রবার বিকাল ৫ টা থেকে বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নুরুন্নবি আজিজির সঞ্চালনায় এ দোয়া মাহফিল শেষে ইফতার অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, প্রাক্তন ২০১০ ব্যাচের পক্ষ থেকে এমন একটি আয়োজনে অত্যন্ত খুশি হয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও তিনি প্রাক্তন সকল ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তাকে যেকোন সময় যেকোন বিষয়ে পরামর্শ প্রদান করলে তিনি তা সাদরে গ্রহণ করবেন। সবাইকে বিদ্যালয়ে আসার জন্য দাওয়াত সহ বিদ্যালয়ের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে বক্তব্য শেষ করেন।

এসময় শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও বর্তমানে হাজিগাঁও বরুমছড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রেজাউল হক, রায়ছাটা প্রেমাশিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সেলিম উল্লাহ, সিনিয়র শিক্ষক জাকের উল্লাহ, শিক্ষক আবু সালেক ও সহকারী শিক্ষক মোঃ সাইদুল আমির সহ অন্যান্য সহকারী শিক্ষক শিক্ষিকা বৃন্দ। 

প্রাক্তনদের মধ্যে উপস্থিত ছিলেন, ২০০৭ ব্যাচের নবীন লেখক ও কবি এম,এ রহিম চৌধুরী, বাঁশখালী নিউজের সম্পাদক সাংবাদিক মোঃ মনছুর আলম ও সহ সম্পাদক শাহরিয়ার মামুন চৌধুরী, ২০১০ ব্যাচের মেরিন চীফ ইঞ্জিনিয়ার নিজাম উদ্দিন সোহাগ, ইঞ্জিনিয়ার এসফাকুল হক জিয়াদ, মেঘনা গ্রুপ অব কোম্পানির এরিয়া ম্যানেজার মোঃ সাইফুল ইসলাম, ব্যাংকার কামরুল হাসান ও রবিউল  ইসলাম, চট্টগ্রাম ইউনিভার্সিটিতে মাষ্টার্সে অধ্যয়নরত হান্নান চৌধুরী, ইউসিটিসি ভার্সিটিতে অধ্যয়নরত মহিউদ্দিন চৌধুরী সহ ২০১৯ ব্যাচের মনিরুল ইসলাম। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য