Recents in Beach

Google Play App

ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি

মোহাম্মদ এরশাদঃ
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে বাঁশখালীবাসী এবং দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম ১৬  বাঁশখালী আসনের সংসদ সদস্য ও বাঁশখালী  উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী (এমপি)।পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি,অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

মোস্তাফিজুর রহমান চৌধুরী (এমপি) বলেন, এবার পবিত্র ঈদ-উল-ফিতর এমন একটি সময়ে সমাগত,যখন বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ।আমাদের পরিবার-পরিজন, বন্ধু-বান্ধব, পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আক্রান্ত আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দী থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিসহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করতে হবে।

তিনি অারো বলেন, ঈদ সাম্য,মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে সৌহার্দ্য-সম্প্রীতি,সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদ-উল-ফিতরে আমাদের মাঝে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস সহ সকল সংকট জয়ের সুসংহত-বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল ফিতর।সবাইকে জানাই ঈদ মোবারক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য