Recents in Beach

Google Play App

পুকুরিয়াতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন কৃষক লীগের দক্ষিণ জেলা নেতা আবদুচ ছবুর

মোহাম্মদ এরশাদঃ
বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী মানুষ যাতে আসন্ন ঈদ-উল-ফিতর ঘরেবসে উৎযাপন করতে পারেন সে লক্ষে ১নং পুকুরিয়া ইউনিয়ন এলাকায় ২০০ অসহায় দুঃস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ কৃষক লীগের  চট্টগ্রাম দক্ষিণ জেলা নেতা ও বাঁশখালী পুকুরিয়া ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সফল সভাপতি মোঃ আবদুচ ছবুর।

বুধবার (২০ মে) বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের চৌমুহনী বাজার মোঃআবদুচ ছবুরের নিজ কার্যালয়ে চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি'র নির্দেশক্রমে ও পুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী ভাইয়ের দিকনির্দেশনায় বাংলাদেশ কৃষক লীগের  চট্টগ্রাম দক্ষিণ জেলা নেতাও বাঁশখালী পুকুরিয়া ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সফল সভাপতিমোঃ আবদুচ ছবুরের নিজস্ব অর্থায়নে পুকুরিয়া ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ড এলাকার অসহায় হতদরিদ্র ২০০শঃ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও তিনি করোনা সৃষ্টি হওয়া থেকে ১নং পুকুরিয়া ইউনিয়ন অসহায় হতদরিদ্র মানুষদের তিনি খাদ্য সামগ্রী ও মাক্সসহ বিভিন্ন ভাবে সাহায্যে সহযোগিতা করে গেছেন মোঃ আবদুচ ছবুর।

ঈদ উপহার বিতরণের সময় মোঃ আবদুচ ছবুর বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী জাতীয় এ দুর্যোগে কোনো মানুষই না খেয়ে থাকবে না। সেই ঘোষণা বাস্তবায়নের জন্যই আজ এ অসহায় ও দরিদ্র মানুষের মাঝে আমার ব্যক্তিগত তহবিল হইতে ঈদ উপহার তুলে দেয়া হলো এবং আগামীতে এ সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন বাঁশখালী আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি মহোদয় গরীব অসহায় মানুষের কথা চিন্তা করে আমাকে নির্দেশনা দিয়েছেন আমিও সেই নির্দেশনা অনুযায়ী আমার এলাকার রাজনৈতিক ভাই দের ও এলাকার অসহায় জনগণের পাশে দাঁড়িয়ে থাকার চেষ্টা করি, আশাকরি সামনেও দাঁড়াবো যেকোনো সময়ই যে উপযোগী সহযোগিতা করতে হয় এই সহযোগিতা নিয়ে সব সময় জনগণের পাশে থাকব ইনশাআল্লাহ জয় বাংলা জয় বঙ্গবন্ধু জয় দেশরত্ন শেখ হাসিনা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য