Recents in Beach

Google Play App

ছনুয়া আইডিয়াল ক্লাবের খাদ্যসামগ্রী পেল ৫০ পরিবার

মোহাম্মদ বেলাল উদ্দিনঃ
করোনা ভাইরাসের কারণে বিশ্ববাসী আজ অসহায়। যার কারণে বিরাট সংকট সৃষ্টি হয়েছে। গোটা বিশ্ব আজ স্তব্ধ। বর্তমান এই পরিস্থিতিতে নিদারুন কষ্টে আছে খেঁটে খাওয়া মানুষগুলো। শ্রমজীবি মানুষরা এই সময়টাতে পরিবারের সদস্যদের খাদ্য জোগান দিতে হিমশিম খাচ্ছেন। "মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য" সেই চিরন্তন সত্যকে উপলব্ধি করে বিত্তবানরা, বিভিন্ন সমাজসেবী ও রাজনৈতিক সংগঠন তাদের পাশে দাঁড়াচ্ছে। কেউ করছে ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ, কেউ করছে আর্থিক সাহায্য, আর কেউ কেউ খাবার দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় অর্ধ শতাধিক অসহায় পরিবারের পাশে দাঁড়ালো ছনুয়া আইডিয়াল ক্লাব। শনিবার (২৮ মার্চ) সকাল ১০টায় ছনুয়ার খেঁটে খাওয়া ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের অসহায় ৫০ পরিবারকে প্রায় ৬-৭ পদের দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়। যথাক্রমেঃ- পেঁয়াজ, তেল, ডাল, চাউল, সাবান, মরিচ, হলুদ। এই মহৎ কাজে ছনুয়া আইডিয়াল ক্লাবকে সার্বিক সহযোগীতা দেয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৩১তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীরা।

চট্টগ্রামের বাঁশখালীস্থ ছনুয়া আইডিয়াল ক্লাবের কার্যালয়ে এসব দ্রব্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি নুর হোসেন, সহ-সভাপতি আবু বকর, সাধারণ সম্পাদক হেফাজতুর রহমান, অর্থ সম্পাদক তৌহিদুল ইসলাম, 
অফিস সম্পাদক মোবারক আলী, 
সিনিয়র সদস্য শাহিদুল ইসলাম, মোজাম্মেল হক,মরওয়ানুল ইসলাম, মীর মোহাম্মদ শামীম, গিয়াস উদ্দিন, মুবিনুল হকসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ। ছনুয়া আইডিয়াল ক্লাবের সভাপতি নুর হোসেন ও সহ সভাপতি ডাঃ আবু বকর উপস্থিত থাকতে না পারলেও তারা ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন।

ভিডিও কনফারেন্সে সংগঠনের সভাপতি নুর হোসেন বলেন, "করোনা ভাইরাস বর্তমানে এই পৃথিবীকে গ্রাস করেছে। আমি এই পরিস্থিতিতে আমার প্রাণপ্রিয় সংগঠন আইডিয়াল ক্লাবের সকল সদস্যদের মানবতার সেবায় হাত বাড়ানোর আহবান জানাচ্ছি।"

ছনুয়া আইডিয়াল ক্লাবের সদস্যরা জানান, মানবতার সেবায় তাদের ক্লাবের সাহায্য -সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য