Recents in Beach

Google Play App

বাঁশখালীতে বিশেষ অভিযানে গাঁজা ও মদসহ আটক ৩

মোহাম্মদ এরশাদঃ
 চট্টগ্রামে বাঁশখালী থানার বিশেষ অভিযানে তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ১০ ফেব্রুয়ারি সোমরার সকাল ১০ টায় দীর্ঘদিন ধরে মাদক কারবারের সাথে জড়িত আছে বলে জানা যায়।
স্থানীয়রা জানায় গ্রেপ্তার কৃত ব্যাক্তি ছাড়া আরও অনেক লোক আছে মাদকের সাথে জড়িত। সেই থানা পুলিশকে এই অভিযান পরিচালনা করার জন্য ধন্যবাদ জানাই। এই ধরনের অভিযান চলমান থাকলে দেশ থেকে খুব অল্প সময়ের মধ্যে মাদক মুক্ত বাঁশখালী হবে। গ্রেপ্তার কৃত ব্যাক্তিরা হলো বাঁশখালী থানাধীন পৌরসদরের তেলি পাড়া গ্রামের মৃত বজল আলীর পুত্র মোহাম্মদ আমির হোসেন, একই থানাধীন সিরাজুল ইসলাম এর পুত্র আনোয়ার হোসেন, এবং আমির হোসেন এর স্ত্রী আমেনা বেগম বিশেষ অভিযানজ পরিচালনাকালে ছিলেন বাঁশখালী থানার এসআই দীপক কুমার সিংহ এবং সঙ্গীয় অফিসার এসআই প্রদীপ চক্রবর্তী, এএসআই আনোয়ারুল ইসলাম সহ স্থানীয় লোকজন।

এই বিষয়ে  বাঁশখালী থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম মজুমদারের সাথে কথা বললে তিনি জানায় বাঁশখালী থানার বিশেষ অভিযানের অংশ হিসেবে প্রতিদিন আমরা অভিযান পরিচালনা করতেছি আজ পৌরসদর থেকে ৫০০ গ্রাম গাঁজা এবং ১ লিটার চোলাই মদসহ মোট তিনজনকে আটক করে নিয়ে আসে বাঁশখালী থানার চৌকস পুলিশ দল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইন অনুযায়ী মামলার রুজু করা হবে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্যের একাধিক মামলাও রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য