Recents in Beach

Google Play App

সেবা নিতে এসে হয়রানির শিকার হয়েছে এমন অভিযোগ যেনো না শুনি মোস্তাফিজ

মোহাম্মদ এরশাদঃ
 বাঁশখালী উপজেলা প্রশাসনের আয়োজনে জন্ম নিবন্ধন সনদ, ওয়ারিশ সনদ, জাতীয়তা সনদ সহ যাবতীয় সনদ সঠিকভাবে প্রণয়ন ও অন্যান্য কার্যাবলী সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে ইউনিয়ন পরিষদের জন প্রতিনিধি দের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় জলদি গ্রীনপার্ক কমিনিউটি সেন্টারস্থ মতবিনিময় সভাটি উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এম.পি।এসময় আরও উপস্থিত ছিলেন, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা আক্তার কাজমী।
প্রধান অতিথির বক্তব্যে  আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি বলেন, ইউনিয়ন পরিষদ হচ্ছে একটি সেবা কেন্দ্র যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের মাধ্যমে ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র হিসাবে গড়ে তুলছেন, সেবা পেতে মানুষের যাতে কষ্ট না হয় সেই চিন্তাভাবনা মাথায় নিয়ে ইউনিয়ন পরিষদ কে আধুনিক তথ্য সেবা হিসেবে বানিয়ে দিয়েছেন তিনি, আপনাদের মাধ্যমে এই সেবা যাতে মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে পারে। আপনাদের কাছে যেনো মানুষ সেবা নিতে এসে কোন ধরনের হয়রানির শিকার না হয়।

তিনি আরও বলেন, জন্ম নিবন্ধন সনদ সহ বিভিন্ন প্রকার সনদ দেওয়ার সময় সঠিকভাবে যাচাই বাছাই করে নিবেন, যাতে কোন রোহিঙ্গারা জন্ম নিবন্ধন বা ন্যশনাল সার্টপিকেট নিতে না পরে। তিনি আরও বলেন, সেবা নিতে এসে কোন মানুষ হয়রানির শিকার হয়েছে এমন অভিযোগ যেনো আমার কাছে না আসে  বলে তিনি বক্তব্য উপরোক্ত কথা গুলো তুলে ধরেন। এই সময় উপজেলার সকল ইউয়নিয় পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য গণ উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য