Recents in Beach

Google Play App

সপ্তমবারের মত সিআইপি নির্বাচিত হলেন বাঁশখালীর কৃতিসন্তান মুজিবুর রহমান

মোহাম্মদ বেলাল উদ্দিনঃ 
পোশাক শিল্প রপ্তানি খাতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য দেশের খ্যাতনামা শিল্প পরিবার স্মার্ট গ্রুপ অব ইন্ডাস্ট্রীজের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক পূর্বদেশ সম্পাদক মুজিবুর রহমানকে আবারও ‘বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ’ ব্যক্তি (সিআইপি) হিসেবে নির্বাচিত করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ তাকে সিআইপি (রপ্তানি)- ২০১৭ মর্যাদা দেয়া হলো।
এ নিয়ে সপ্তমবারের মতো সিআইপি মর্যাদা পেলেন তিনি। বাণিজ্য মন্ত্রণালয় ও রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি) এর যৌথ আয়োজনে আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ঢাকাস্থ হোটেল ইন্টারকন্টিনেন্টালের­ রূপসী বাংলা গ্র‍্যান্ড হলরুমে উপস্থিত থেকে তিনি বাণিজ্যমন্ত্রী জনাব টিপু মুনশি এমপি’র হাত থেকে আনুষ্ঠানিকভাবে “সিআইপি কার্ড- ২০১৭” গ্রহণ করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি জনাব তোফায়েল আহমেদ এমপি, বাণিজ্য সচিব ড. মোহাম্মদ জাফর উদ্দীন, এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিম, রপ্তানি উন্নয়ন ব্যুরোর ভাইস চেয়ারম্যান বেগম ফাতিমা ইয়াসমিন প্রমুখ।
এদিকে বাঁশখালীর কৃতিসন্তান আলহাজ্ব মুজিবুর রহমান সপ্তমবারের মত সিআইপি নির্বাচিত হওয়ায় বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন তাকে অভিনন্দন জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য