Recents in Beach

Google Play App

বাঁশখালী চাম্বল ইউনিয়ন পরিষদের প্রধান সড়কের বেহাল দশা

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়নস্থ চাম্বল বাজার থেকে বাংলাবাজা পর্যন্ত প্রধান সড়কের প্রতিনিয়ত জনদূর্ভোগ যেন কোন মতে শেষ  হচ্ছে না।

স্থানীয়রা জানায়, সামান্য বৃষ্টি পড়লে এই সড়ক দিয়ে কোন  ধরনের চলাচলের মতো অবস্থা থাকে না। এই রাস্তা দিয়ে পশ্চিম বাঁশখালী এবং উপকূলীয় অঞ্চলের হাজার হাজার লোকসহ স্থানীয় ও বিভিন্ন পেশার মানুষ থেকে শুরু করে 
ছোট ছোট কোমল মতি শিশু রা সহ স্কুল কলেজ,মাদ্রাসায় পড়ুয়া ছাত্র-ছাত্রী এই রাস্তা দিয়ে  চলাচল করে থাকে।

রাস্তা দিয়ে চলাচলরত সি এন জি ড্রাইভাররা জানায়,  আমাদের  দিনে ৫০০ টাকা  আয় হলেও দিন শেষে ৬০০ টাকার মতো গাডি মেরামতের খরচ চলে আসে। এবং যে গাডি আমি দুই বছর চালাতে পারতাম সেই গাডি ছয় মাস পরে পুরো নষ্ট হয়ে যায়। তার মূল কারণ রাস্তা ভাঙ্গা ।

চাম্বল ইউপি মেম্বার সৈয়দ নুর সাথে কথা বললে তিনি জানান  আমি শুনেছি অল্প কয়েক মাসের মধ্যে বাজেট আসলে এই রাস্তার কাজ শুরু হবে । এই রাস্তার বাজেট এর জন্য চেয়ারম্যান ঢাকায় যাবে।

এই বিষয়ে চাম্বল ইউপি চেয়ারম্যান  আলহাজ্জ্ব মুজিবুল হক জানান এই বাংলাবাজার সড়কের জন্য সরকার কতৃক ১০২ কোটি টাকা বরাদ্দ হয়েছে অল্প কয়েক মাসের মধ্যে এই রাস্তা উন্নয়ন কাজ শুরু হবে ।

এই রাস্তা নিয়ে বাঁশখালী  সড়ক জনপথ বিভাগের উপ সহকারী প্রকৌশলী রাকিব এর সাথে যোগাযোগ করলে তিনি কোন কথা বলতে রাজি হন নি। স্থানীয়  এলাকা বাসি ও সিএনজি ড্রাইভার সহ সকলের একটাই দাবি শিগগিরই যেনো রাস্তাটি সংস্কার করে দিয়ে যোগাযোগ করার মতো পরিবেশ তৈরি করে দেয়ার জন্য  সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য