Recents in Beach

Google Play App

মমতা’র সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

গোফরানঃ
২৬ এপ্রিল শুক্রবার,  পিকেএসএফ এর সহায়তায় মমতা'র বাস্তবায়নাধীন সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির আওতায় চট্টগ্রামে আন্ত:স্কুল ফুটবল টূর্নামেন্ট এর ফাইনাল খেলা হালিশহর গরীবে নেওয়াজ  উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় অংশগ্রহণ করে আগ্রাবাদ বালক  উচ্চ বিদ্যালয় ও  টি এন টি উচ্চ বিদ্যালয়।আগ্রাবাদ বালক  উচ্চ বিদ্যালয় ২-১ গোলে  টি এন টি উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
ফাইনাল খেলা শেষে গরীবে নেওয়াজ উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক রফিকুল ইসলামের সভাপতিত্বে ও মমতা'র সাংষ্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি সংগঠক সিফাত কবির খানের সঞ্চালানায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মমতা'র সহকারী পরিচালক রফিকুল ইসলাম রাশেদ
, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মমতা'র হিসাবরক্ষক সৈয়দ সাইদুর রহমান, মমতা'র
সিনিয়র হিসাব রক্ষক অফিসার খাজা এরেফ আরিফুদদীন ফাহিম ভান্ডারি, মমতা'র ফিল্ড মারিয়া বেগম, বাঁশখালী ক্রিকেট ও আনোয়ারা মহিলা ফুটবল একাডেমির পরিচালক সাংবাদিক মোঃ এরশাদ


উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের সদস্যদেরকে ট্রফি ও মেডেল বিতরণ করা হয়।
উল্লেখ্য মমতা সাংস্কৃতিক ও ক্রীড়া কর্মসূচির উদ্যোগে উক্ত টূর্নামেন্ট উদ্বোধন করা হয় বিগত ১৯ এপ্রিল। উক্ত টুর্নামেন্ট উদ্বোধন করেন মমতা'র সাংষ্কৃতিক ও ক্রীড়া কর্মসূচি সংগঠক সিফাত কবির খান।
টুর্নামেন্টে চট্টগ্রামের মোট ৬ টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।উক্ত টুর্নামেন্টে সব গুলি খেলা পরিচালনা করেন আনোয়ারা মহিলা ফুটবল একাডেমির প্রধান কোচ ও সাবেক আবাহনী লিঃ ফুটবল কোচ  ও খেলোয়াড় মোঃ আলী এবং মোবারক হোসেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য