চাঁদপুর কিউ এইস আর ডি ইউ সিনিয়র মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্হাপন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

জাহেদুল ইসলাম মিরাজঃ
আজ সোমবার ১৫ই এপ্রিল, চাঁদপুর কিউ. এইস. আর ডি ইউ সিনিয়র মাদ্রাসার নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্হাপন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।উক্ত অনুষ্ঠানে জনাব খোরশেদ আলমের  সভাপতিত্বের মাধ্যমে অনুষ্ঠানে

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালীর দুই দুবার নির্বাচিত মাননীয়  সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী,মাননীয় সংসদ সদস্য, চট্রগ্রাম -১৬ আসন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  জনাবা মোমেনা আক্তার,উপজেলা নির্বাহী কর্মকর্তা বাঁশখালী চট্রগ্রাম।
অধ্যাপক তাজুল ইসলাম,চেয়ারম্যান ৪নং ইউনিয়ন পরিষদ।
জনাব আবু ছুফিয়ান,চেয়ারম্যান ১নং পুকুরিয়া ইউনিয়ন পরিষদ।


চট্রগ্রাম -১৬,সংসদ সদস্য বলেন:-সকল উপস্থিত শিক্ষক ও ছাত্র-ছাত্রী এবং জনসম্মুখের মাঝে প্রথমে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানানোর মধ্য দিয়ে উপস্থিত  মাদ্রাসার শিক্ষার্থীর উদ্দ্যেশে তিনি বলেন তোমরাই আগামী দিনের ভবিষ্যৎ তোমাদেরকে এই দেশের ইতিহাস জানতে হবে পড়তে হবে। বিশেষ করে মাদ্রাসা পড়া শিক্ষার্থীদের বলেন তোমাদের স্বাধীনতার ইতিহাসকে জানতে হবে ভবিষ্যৎতে তোমারা বড় আলেমেদ্বীন হয়ে বিভিন্ন জায়গায় ওয়াজ নসিহত করবে তখন যাতে সঠিক ইতিহাস তুলে দরতে পারো বঙ্গবন্ধু সে দিন এক মাত্র আল্লাহর প্রতি অবিচল আস্থা আর বিশ্বাস রেখে তিনি বলে ছিলেন আমি মুসলমান আমি বঙ্গালী আমি এক মাত্র আল্লাহ কে ভয় করি ,আল্লাহ ছাড়া কারো কাছে মাথা নতো করি না তিনি সেদিন পাকিস্তানের কাছে মাথা নত না করে  পরাধীনতার থেকে মুক্ত হওয়ার জন্য তিনি তার যৌবনকালের বেশিরভাগ সময় কারাগারে কাটাতে হয়েছে।এক মাত্র বাঙ্গালী জাতিকে মুক্ত করে স্বাধীন দেশ উপহার দেওয়ার জন্য।এবং সর্বশেষে মাননীয় প্রধান মন্ত্রীর জন্য দোয়া চেয়ে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ