Recents in Beach

Google Play App

মিনজিরীতলা ইসলামিয়া হাকিমিয়া দাখিল মাদ্রাসার একাডেমী ভবন অনুমোদন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত



জাহেদুল ইসলাম মিরাজঃ
আজ বৃহস্পতিবার (১১/০৪/১৯) বাঁশখালী উপজেলার অন্তর্গত ৭নং সরল ইউনিয়নের একমাত্র এম পি ও ভুক্ত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান মিনজিরীতলা ইসলামিয়া হাকিমিয়া দাখিল মাদ্রাসার অভিভাবক সমাবেশ,পুরুস্কার বিতরণীও একাডেমী ভবনের অনুমোদ উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অত্র পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট নুরুল আবচার সাহেবের সভাপতিত্বের মাধ্যমে

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাঁশখালীর দুই দুবার নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী,মাননীয় সংসদ সদস্য, চট্রগ্রাম -১৬ আসন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব আশরাফুল কবির ভুইয়া,উপজেলা প্রকৌশলী এলজিইডি,বাঁশখালী চট্রগ্রাম। আরো  উপস্থিত ছিলেন জনাব খোরশেদুল আলম সাহেব,শ্রম বিষয়ক সম্পাদক,বাংলাদেশ আওায়ামী লীগ,চট্রগ্রাম দক্ষিণ জেলা।


চট্রগ্রাম -১৬,সংসদ সদস্য বলেন:-তরুণ সমাজের প্রতি লক্ষ করে তিনি বলেন, বঙ্গবন্ধু যৌবন কালের বেশির ভাগ সময় কাটাতে হয়েছে  কারাবন্দীতে,কারণ তিনি বংলার মানুষকে স্বাধীন ভাবে বাচার জন্য আজীবন সংগ্রাম করে গেছেন,বর্তমানে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আর্দশের মত রাজনীতিক জীবনযাপন   করালে আগামীতে আমরা একটি সুন্দর সমৃদ্ধশালী শান্তির বাংলাদেশ গড়ে তুলতে পারবো বলে ব্যাক্ত করেন।তিনি আরো বলেন তরুণ প্রজন্মের প্রতি আমার এই প্রত্যাশা। তিনি বলেন আমি এই মাদ্রাসার জন্য ৪কোটি টাকার ৪তলা বিশিষ্ট একাডেমী ভবনটি অনুমোদন করায় এবং সামনে আরো একটি ভবন এবং হাকিমিয়া মাদ্রাসাটি আলিম পর্যায়ে নিয়ে যাবার কথাও বলেন। এবং বিভিন্ন কাজের মধ্য দিয়ে বাঁশখালী কে আধুনিকে রুপান্তর করবেন বলে জানাই।
পরিশেষে তিনি সবাইকে বলেন আমরা মুখে নয়,কাজে বিশ্বাসী।

খোরশেদ সাহেব বলেন:-প্রত্যেক মুসলমান কে ধর্মীয় জ্ঞান আহরণ করার জন্য আহব্বান জানান,এবং তিনি আরো বলেন আওয়ামীলীগ একটি ধর্মীয়পন্থি  রাজনীতিক দল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য