Recents in Beach

Google Play App

বর্ণাঢ্য আয়োজনে মমতা’র বার্ষিক সম্মিলন অনুষ্ঠিত

মোহাম্মদ এরশাদঃ
বর্নিল আয়োজনের মাধ্যমে জাতীয় পর্যায়ে ১১ বার শ্রেষ্ঠ সংগঠন হিসেবে পুরষ্কার প্রাপ্ত সংগঠন মমতার বার্ষিক সম্মিলন ২০১৯ কক্সবাজারের একটি অভিজাত হোটেলে ৮ই মার্চ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে সম্মিলনের উদ্বোধন করেন পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর ব্যবস্থাপনা পরিচালক ও সাবেক মূখ্য সচিব জনাব মো: আবদুল করিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
পিকেএসএফ এর উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এ.কিউ.এম গোলাম মাওলা ও অনুকূল ফাউন্ডেশন এর সিইও জনাব আনোয়ার কামাল মজুমদার। সম্মিলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চসিক কাউন্সিলর আবিদা আজাদ, পিকেএসএফ এর সহকারী মহাব্যবস্থাপক জনাব মো. শরফুল ইসলাম, উপ-ব্যবস্থাপক জনাব মো. আরিকুল হক প্রমুখ। সম্মিলনের শুরুতে জাতীয় সংগীত বাজানো হয়, পবিত্র ধর্মগ্রন্থ পাঠ, মমতার নিজস্ব থীম সং পরিবেশনা সহ মমতাতে অনবদ্য অবদান রেখেছেন প্রয়াত এমন ব্যক্তিদের স্মরণে দাড়িয়ে নিরবতা পালন করা হয়। মমতা সঞ্চয় ও ঋনদান কর্মসূচির উপর উপস্থাপনা করেন সহকারী প্রধান নির্বাহী মোহাম্মদ শাহারিয়ার ও মমতার সার্বিক কার্যক্রমের উপর পাওয়ার পয়েন্ট উপস্থাপনা করেন পরিচালক তৌহিদ আহমেদ।  মমতার উপ প্রধান নির্বাহী মোহাম্মদ ফারুক সকলকে মমতার সম্মিলনে স্বাগত জানান, বক্তব্য রাখেন মমতার সাধারন সম্পাদক মনসুর মাসুদ । এছাড়াও অনুষ্ঠানে মমতার বিভিন্ন কার্যক্রমে যারা গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেছেন তাদেরকে  স্বীকৃতি স্বরূপ ‘চিফ এক্সিকিউটিভ অ্যাওয়ার্ড সহ বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে বিশেষ মর্যাদায় নারীদের অবদানকে সম্মান জানানো হয়। নারী দিবস উপলক্ষে ‘মমতাময়ী নারী’ হিসেবে শাহাজাদি বেগমকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।
মমতার প্রধান নির্বাহী আলহাজ্ব রফিক আহমদের সার্বিক তত্ত্বাবধানে সম্মিলনে উপস্থিত ছিলেন আমন্ত্রিত অতিথিসহ  উপদেষ্টা পর্ষদ, কার্যকরী পর্ষদ, সাধারন পর্ষদ, উন্নয়ন কমিটির সদস্যবৃন্দ, মমতার বিভিন্ন প্রকল্প এবং কর্মসূচির  সর্বস্তরের কর্মকতা–কর্মীবৃন্দ । মমতার পরিচালক (আইসিটি, প্রোগ্রাম এন্ড প্রজেক্ট) তৌহিদ আহমেদ ও প্রবীর পালের সঞ্চালনায় সম্মিলনের কার্যক্রম পরিচালিত হয় ।

মমতার উপদেষ্টা পরিষদের চেয়ারপারসন ও সাবেক সংসদ সদস্য সাবিহা নাহার বেগম সম্মিলনের সভাপতি হিসেবে ধন্যবাদ জ্ঞাপন করেন। মমতার কর্মীদের অংশগ্রহনে পরিচালিত সাংষ্কৃতিক পরিবেশনা ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপনী হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য