Recents in Beach

Google Play App

শেখেরখীল হরপার্বতী ক্রিড়া চক্রের প্রথম টুর্নামেন্টেই বাজিমাত

দিগন্ত দেবঃ
পশ্চিম নাপোড়া আইডিয়াল ক্লাব কতৃক আয়োজিত প্রথমবারের মত ডে সর্টপির্চ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে "শেখেরখীল হিরামন ক্লাবকে" ৪ উইকেটে হারিয়ে "সেখেরখীল হরপার্বতী ক্রিড়া চক্র" প্রথমবারের মত কোন  টুর্নামেন্টে অংশ গ্রহন করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উক্ত খেলায় টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় সেখেরখীল হিরামন ক্লাবের অধিনায়ক আল আনসারি এবং সেখেরখীল হরপার্বতী ক্রিড়া চক্রের অধিনায়ক জুয়েল সুশীলকে ফিল্ডিংয়ের আমন্ত্রন জানায়। 
ব্যাটিংয়ে নেমে হিরামন ক্লাব নিয়মিত উইকেট বিপর্যয়ে পড়ে, সব কয়টি উইকেট হারিয়ে তারা নিধারিত ১১.৪(১২) ওভারে মাত্র ৫৩ রান সংগ্রহ করে। দলের হয়ে ব্যাটিংয়ে ওপেনার মামুন ১৮,টিটু ০, জিল্লু ৫, রাশেদ ৫, তৌহিদ ৯ রান করে। বোলিংয়ে- সেখেরখীল হরপার্বতী ক্রিড়া চক্রের রুপম ও সন্তোষ ২টি করে এবং জনি ও শফিউল ১টি করে উইকেট লাভ করে।জবাবে সেখেরখীল হরপার্বতী ক্রিড়া চক্র ১১(১২)ওভারে ৫৭/৪ রান করে, ৪ উইকেটে জয়লাভ করে।
দলের হয়ে ব্যাটিংয়ে ওপেনার রুপম ১৬,  কাইচার ১৩* অরুপ ৮, প্রনব ৪* সন্তোষ ২, শফিউল ০ রান করে। বোলিংয়ে হিরামন ক্লাবের রুবেল ২টি,তৌহিদ ও মোরশেদ ১টি করে উইকেট লাভ করে।

উক্ত ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় সেখেরখীল হরপার্বতী ক্রিড়া চক্রের ওপেনার "রুপম দেব"। টুর্নামেন্ট সেরা খেলোয়াড় নির্বাচিত হয় সেখেরখীল হরপার্বতী ক্রিড়া চক্রের অলরাউন্ড়ার "সন্তোষ দাস" টুর্নামেন্টের সেরা বোলার সেখেরখীল হরপার্বতী ক্রিড়া চক্রের বোলার "মো. শফিউল" টুর্নামেন্টের সেরা ফিল্ডার সেখেরখীল হরপার্বতী ক্রিড়া চক্রের অধিনায়ক "জুয়েল সুশীল"। 
সেখেরখীল হরপার্বতী ক্রিড়া চক্র প্রথম বারের মত কোন টুর্নামেন্টে অংশ  গ্রহন করে জয়লাভ করায় উক্ত টিমের সকল খেলোয়াড ও কর্মকর্তা বৃন্দ আনন্দিত ও উৎফুল্ল। এই টুর্নামেন্টে জয়লাভ করায় খেলোয়াড় ও কর্মকর্তারা এই সংগঠন কে সামনের দিকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য