Recents in Beach

Google Play App

বাঁশখালী বনাম নোয়াখালীর মধ্যেকার ক্রিকেট সিরিজের উদ্বোধনী খেলায় বাঁশখালীর জয়

মোহাম্মদ এরশাদঃ
আজ  বাঁশখালী ডিগ্রী কলেজ মাঠে, বাঁশখালী ক্রিকেট একাডেমী কর্তৃক আয়োজিত বাঁশখালী বনাম নোয়াখালী  ক্রিকেট একাডেমী মধ্যকার  ক্রিকেট সিরিজের শুভ উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় বাঁশখালী ক্রিকেট একাডেমীর পরিচালক ও প্রধান কোচ, সাংবাদিক  মোহাম্মদ এরশাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিন ম্যাচ সিরিজের শুভ উদ্বোধন করেন বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং বাঁশখালী উপজেলা ভাইস- চেয়ারম্যান পদপ্রার্থী  আবদুল গফুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের দপ্তর- সম্পাদক শ্যামল দাশ।
 নোয়াখালী ক্রিকেট একাডেমীকে ৬ উইকেটে পরাজিত করে বাঁশখালী ক্রিকেট একাডেমী।


টসে হেরে প্রথমে নোয়াখালী ক্রিকেট একাডেমী ব্যাটিং করতে নেমে নিধারিত ৪০  ওভারে ৩৮.৩ বলে সব উইকেট হারিয়ে  ১৬৩ রান সংগ্রহ করেন।দলের হয়ে,  শাহেদ ৪৫, মাশরাফি ১৫, নাঈম  ২১, জুলফিকার ২০, রান করেন। এবং বাঁশখালী ক্রিকেট একাডেমীর এস.এম.রাসেল ৩, শুভ,আশরাফুল ও তুরাজ ১ টি করে উইকেট লাভ করে।
জাবাবে, বাঁশখালী ক্রিকেট এতাডেমী ১৬৪ রানে লক্ষে ব্যাট করতে নেমে ১৩.২ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌছে। দলের হয়ে আরাফাত হোসেন ৩০, সোহেল ৩৫, জিহাদ ৯ মালেক ৩১* শাকিল ২৮* রান করনে। এবং নোয়াখালী ক্রিকেট একাডেমীর হয়ে, সৈকত ২, নাঈম ও মাঈন উদ্দিন  ১ টি উইকেট লাভ করে।

উক্ত ম্যাচে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয় বাঁশখালী ক্রিকেট একাডেমীর এস এম রাসেল।








একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য