Recents in Beach

Google Play App

বাংলাদেশ তৃনমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির চট্টগ্রাম বিভাগীয় সমন্বয় সভা সম্পন্ন

মোহাম্মদ এরশাদঃ
গত ১৫ মার্চ চট্টগ্রামস্থ আগ্রাবাদ সাংরিলা রেস্টুরেন্ট হলরুমে চট্টগ্রাম বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির বান্দরবান জেলা শাখার সহ সভাপতি মোঃ শাহনেওয়াজ এর পবিত্র কোরআন তেলাওয়াত ও কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মোঃ শিব্বির আহমদ ওসমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানবাধিকার ও পরিবেশ ফাউন্ডেশনের সভাপতি বিশিষ্ট শিল্পপতি এইচ এম শামশুল হক, অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সভাপতি মীর মোঃ সিরাজুল ইসলাম, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির আহবায়ক আজাদ দোভাষ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ মোরশেদুল আলম চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি হাজী ইলিয়াছ, কেন্দ্রীয় কমিটির সহ সাধারণ সম্পাদক মোঃ মহসিন হোসেন, কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সাহিত্যিক কামাল হোসেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের সভাপতি মোক্তাদীর আজাদ। এছাড়াও বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির দেশের কেন্দ্রীয়, বিভাগীয়, জেলা ও উপজেলার সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে অসংখ্য সাংবাদিক উপস্থিত ছিলেন।
উদ্বোধকের বক্তব্যে কেন্দ্রীয় কমিটির সভাপতি মীর মোঃ সিরাজুল ইসলাম বলেন, অনেকদিন যাবৎ দেশে অসংখ্য সাংবাদিক বিভিন্নভাবে নির্যাতিত হয়ে আসছে। তিনি আরো বলেন, মিডিয়াকে জাতির বিবেক বলা হয়, সাংবাদিকরা মানুষকে পথ দেখান। সাংবাদিকরা যা চান, সরকার ও তা চায়। তিনি বর্তমান সরকারকে মিডিয়া বান্ধব উল্লেক করে বলেন, সরকারের ভিশন বাস্তবায়নের অগ্রসৈনিক হচ্ছেন সাংবাদিকরা।সাংবাদিকদের কলম হচ্ছে শক্তিশালী অস্ত্র, সাংবাদিকরা দেশের সম্পদ। লিখনীর মাধ্যমে সাংবাদিকরাই সকল চ্যালেঞ্জ মোকাবেলা করে সমাজ এবং দেশকে এগিয়ে নিবেন।তিনি তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির সাংবাদিকদের উদ্দেশ্যে করে বলেন, উক্ত সংগঠনের কোন সদস্যকে নির্যাতিত হতে দেওয়া যাবেনা। উক্ত সংগঠন নিজের ও অপরের কল্যাণের জন্য আজীবন কাজ করে যাবেন।
পরিশেষে চট্টগ্রাম বিভাগীয় সমন্বয় সভায় বাতৃসাকসোর কেন্দ্রীয় সভাপতি মীর মোঃ সিরাজুল ইসলাম আহবায়ক কমিটির আংশিক ঘোষণা করেন। আহবায়কের দায়িত্ব পেলেন বাতৃসাকসোর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি শিব্বির আহমেদ ওসমান ও সদস্য সচিবের দায়িত্ব পেলেন, বাতৃসাকসোর কক্সবাজার জেলা সভাপতি এম, জুনাইদ উদ্দিন  । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কক্সবাজার জেলা সভাপতি এম,জুনাইদ উদ্দিন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য