Recents in Beach

Google Play App

আলো ছড়িয়ে অভিষেক চট্টগ্রামের ছেলে আফ্রিদির

মোহাম্মদ এরশাদঃ
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে অভিষেক হয়েছে সম্ভাবনাময় তরুণ লেগ স্পিনার মিনহাজুল আবেদিন আফ্রিদির। অভিষেকেই বল হাতে আলো ছড়িয়েছেন এই স্পিনার। কুমিল্লার বিপক্ষে নিয়েছেন ১ টি উইকেট।

তবে মিতব্যয়ী বোলিংয়ে নজর কেড়েছেন সবার। কুমিল্লা অল্প রানে গুটিয়ে যাওয়ায় পুরো ৪ ওভার বোলিংয়ের সুযোগ হয়নি তাঁর। ২.৩ ওভারে ৮ রান খরচায় নিয়েছেন সঞ্জিত সাহার উইকেট। 



অনেকের আশা বাংলাদেশ জাতীয় দলের লেগ স্পিনার সঙ্কটের সমাধান হবে আফ্রিদিতে। বিপিএলের এবারের আসরে খেলার কথা ছিল না আফ্রিদির। রংপুরের অলরাউন্ডার আবুল হাসান রাজু ইনজুরির কারণে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়ায় সুযোগ মিলেছে আফ্রিদির।

দলের ভারসাম্যের কারণে একাদশে সুযোগ হচ্ছিল না তাঁর। তবে, দল শেষ চারে জায়গা করে নেয়ার পর কুমিল্লার বিপক্ষে একাদশে সুযোগ পান তিনি। আফ্রিদি বাংলাদেশের ক্রিকেটে একদম নতুন নাম নয়।

তরুণ এই লেগ স্পিনার এর আগে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজের প্রস্তুতি ম্যাচে খেলেছিলেন। জিম্বাবুয়ের বিপিক্ষে চিটাগংয়ের মাঠে তিন ওভার বল করে ১১ রান দিয়ে এক উইকেট শিকার করেছিলেন তিনি। 

আফ্রিদি ছিলেন রংপুর রাইডার্সের নেট বোলার। সেখান থেকেই নজর কাড়েন রাইডার্স কোচ টম মুডির। তাঁর পছন্দেই টি ম্যানেজমেন্ট আফ্রিদিকে অন্তর্ভূক্ত করে দলে। এবার বিপিএলে অভিষেক হল তাঁর।

আফ্রদির অভিষেক ম্যাচে কুমিল্লাকে ৯ উইকেটের ব্যবধানে হারিয়েছে রংপুর রাইডার্স। আগে ব্যাট করে মাত্র ৭২ রানে গুটিয়ে যায় কুমিল্লা। সেই লক্ষ্য মাত্র ৯.৩ ওভারেই পেরিয়ে গেছে রংপুর।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য