Recents in Beach

Google Play App

মিতুর রিমান্ড শুনানি আজ

চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে দায়ের করা মামলায় স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুর রিমান্ড শুনানি আজ অনুষ্ঠিত হবে। এই ব্যাপারে চান্দগাঁও থানার পরিদর্শক (তদন্ত) জোবায়ের সৈয়দ গতকাল আজাদীকে বলেন, আমরা মিতুকে সাতদিনের রিমান্ড চেয়েছি। সোমবার আদালতে তার রিমান্ড শুনানি হবে। তাকে রিমান্ডে নেওয়ার পরই বিস্তারিত ঘটনা জানা যাবে। তিনি আরও বলেন, এঘটনায় দায়ের করা মামলায় আকাশের স্ত্রী মিতু বর্তমানে কারাগারে আছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
গত ৩১ জানুয়ারি ভোর রাতে স্ত্রীর সাথে ঝগড়ার এক পর্যায়ে আত্মহত্যা করে ডা. মোস্তফা মোরশেদ আকাশ। এঘটনায় ওইদিন রাতেই অভিযান চালিয়ে মিতুকে আটক করে পুলিশ। পরদিন সকালে মিতুকে নিয়ে একটি সংবাদ সম্মেলন করে পুলিশ। এরপরই আকাশের মা বাদী হয়ে মিতুসহ ৬ জনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে একটি মামলা করে চান্দগাঁও থানায়।
এর আগে গত শুক্রবার বিকালে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খায়রুল আমীনের আদালতে মিতুকে তোলা হয়। পরে ম্যাজিস্ট্রেট তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরদিন শনিবার মিতুর রিমান্ডের জন্য আদালতে আবেদন করা হয়। এমামলায় মামলায় অন্যান্য আসামিরা হলেন, মিতুর বাবা প্রকৌশলী আনিসুল হক চৌধুরী, মা শামিমা শেলী, মিতুর ছোট বোন সানজিলা হক চৌধুরী, মিতুর কথিত বয় ফ্রেন্ড ডা. মাহবুবল আলম ও যুক্তরাষ্ট্রে বসবাসরত ভারতীয় নাগরিক উত্তম প্যাটেল। এমামলায় আরও ৩ থেকে ৪জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।
আকাশ চন্দনাইশ উপজেলার বরকল বাংলাবাজার এলাকার আব্দুস সবুরের ছেলে। তিনি পরিবারসহ চান্দগাঁও আবাসিক এলাকার বি-ব্লক ২ নম্বর রোডের ২০ নম্বর বাসায় থাকতেন। মিতুর বাড়ি কঙবাজার জেলার কুতুবদিয়া বড়ঘোপ এলাকায়। মিতুর পরিবার পাঁচলাইশ আবাসিক এলাকার ২ নম্বর রোডের ৪০/এ নম্বর বাড়িতে বসবাস করেন। মিতু যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনায় থাকতেন।
/আজাদী!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ