চট্টগ্রামে জিয়ার নাম মুছে ফেলার প্রতিবাদে বিএনপির স্মারক লিপি কাল মানববন্ধন

চট্টগ্রামের কাজীর দেউরীস্থ জিয়া স্মৃতি জাদুঘরে অবস্থিত জিয়ার ম্যুরাল কাপড় দিয়ে ঢেকে রাখা ও নামফলক থেকে জিয়ার নাম মুছে ফেলার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবিতে স্মারক লিপি দিয়েছে চট্টগ্রাম বিএনপি। কাল মঙ্গলবার নগর বিএনপি মানববন্ধন কর্মসূচী পালন করবেন।
আজ সোমবার (২৫ ফেব্রুয়ারী) চট্টগ্রাম মহানগর বিএনপির পক্ষ থেকে দুপুরে চট্টগ্রাম জেলা প্রশাসক ও পুলিশ কমিশনারের নিকট স্মারক লিপি প্রদান করা হয়।
চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন ও সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর এর নেতৃত্বে চট্টগ্রাম জেলা প্রশাসক মোঃ ইলিয়াস হোসেন ও পুলিশ কমিশনার মাহবুবুর রহমানকে স্মারক লিপি প্রদান কালে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি এড. আব্দুস সাত্তার, দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি এড. ইফতেখার হোসেন মহসিন,
চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক গাজী মোঃ সিরাজ উল্লাহ, শাহেদ বক্স, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সম্পাদক বৃন্দ রফিকুল ইসলাম, মোঃ ইদ্রিস আলী, আবু মুসা, আলমগীর নুর, আব্দুল হাই, হাসান ওসমান, মহিলা দল নেত্রী আঁখি সুলতানা, নগর ছাত্রদল নেতা বশিরুল ইসলাম পলাশ প্রমুখ।
স্মারকলিপি প্রদানকালে জেলা প্রশাসক ও পুলিশ কমিশনার বিএনপি নেতৃবৃন্দের বক্তব্য ধৈর্য্যসহকারে শোনেন এবং এ বিষয়ে তাদের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
এদিকে জিয়া স্মৃতি জাদুঘরের নাম পরিবর্তনের সরকারি ষড়যন্ত্রের প্রতিবাদে আগামীকাল ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০ ঘটিকায় কাজীর দেউরী দলীয় কার্যালয়ের সামনে নুর আহমদ সড়কে চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হবে।
/সিটিনিউজবিডি!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ