Recents in Beach

Google Play App

উপজেলা নির্বাচনে বাঁশখালীতে আ’লীগের জনপ্রিয়তার শীর্ষে খোরশেদ আলম

বি,এন ডেক্সঃ
উপ‌জেলা নির্বাচন অ‌তি স‌ন্নিক‌টে। এবারো মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী ও ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগের একাধিক প্রার্থীর নাম শুনা গেলেও বাঁশখালী উপজেলা আওয়ামী রাজনীতির সর্বজন স্বীকৃত ব্য‌ক্তিত্ব, নির্ভীক, সৎ, সাহসী, ব্যাপক জন‌প্রিয় নেতা মোঃ খোরশেদ আলম আলোচনার শীর্ষে।
তিনি বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগ ও বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক পদে দায়ীত্ব সফলতার সাথে সম্পন্ন ক‌রে তি‌নি রচনা ক‌রে‌ছেন সফলতার বর্ণাঢ্য রাজ‌নৈ‌তিক ই‌তিহাস।
তৃণমূল স্তরে আওয়ামী লীগের সমর্থিত নেতা-কর্মী‌দের কা‌ছে খুব জন‌প্রিয়তার শী‌র্ষে তাঁর অবস্থান। জাতীয় নির্বাচন, বাঁশখালী পৌরসভা ও ইউনিয়ন পরিষদসহ প্র‌তি‌টি নির্বাচনে তাঁর সমন্বয় ও দিক নির্দেশনাসহ কর্মদক্ষতাই তাঁকে তৃনমূল পর্যায় থেকে উঠে আসা আদর্শবান, দক্ষ এবং অভিজ্ঞ সংগঠক হিসাবে প্রমাণ করেছে।
বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যানের ক্ষে‌ত্রে আওয়ামী লীগের প্রার্থীতা প্রাপ্তির যৌক্তিকতা সম্পর্কে স্থানীয় বেশি ভাগ নেতারা ব‌লেন, খোরশেদ আলম শুধুমাত্র আওয়ামী প‌রিবা‌রের সদস্যই নন, তি‌নি হ‌লেন একজন সফল আওয়ামী লীগ নেতা। দলগতভাবে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সম্পৃক্ততার মাধ্যমে উন্নয়ন করার জন্য সকল মহলে বিচরণসহ গ্রহনযোগ্যতা থাকা ব্যক্তিটি হচ্ছেন খোরশেদ আলম ।তাই বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে খোরশেদ আলম ছাড়া অন্য কোন বিকল্প নাই।
বাঁশখালী উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম একুশে মিডিয়াকে বলেন, ‘আমি দীর্ঘদিন মাঠের রাজনীতিতে আছি। কখনো মাঠ ছেড়ে যাইনি। আমার নামই জেলা ও উপজেলা আওয়ামী লীগ প্রস্তাব করবে। আমি নির্বাচনের জন্য প্রস্তুত আছি। 
সুত্রঃ একুশে মিডিয়া

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য