Recents in Beach

Google Play App

বহদ্দারহাট থেকে অপহৃত ব্যবসায়ীকে বাঁশখালীতে উদ্ধার

বি,এন ডেস্কঃ
নগরীর বহদ্দারহাট মোড়স্থ কাঁচা বাজার এলাকা থেকে অপহৃত এক ব্যবসায়ীকে বাঁশখালী থেকে উদ্ধার করা হয়েছে। চান্দগাঁও থানা পুলিশ ঘটনার সাথে জড়িত দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। তবে বিদেশ গমনের জাল ভিসার টাকা আদায় করতে গিয়ে ওই ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে বলে
জানিয়েছে থানা পুলিশ। অপহৃত নাসির উদ্দিন (৪০) নগরীর অক্সিজেন এলাকার চাঁদনী শীতল ঝর্ণা আবাসিকে পরিবার নিয়ে বাস করেন। গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে বহদ্দারহাট কাঁচা বাজারের সামনে থেকে তাকে অপহরণ করা হয় বলে জানান তিনি।
অপহরণের পর পরিবারের কাছে সাড়ে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা। ওইদিন রাতেই চান্দগাঁও থানায় দু’জনকে আসামি করে অপহরণের মামলা দায়ের করেন নাসির উদ্দিনের স্ত্রী। অপহরণের একদিন পর শনিবার ভোরে বাঁশখালী উপজেলা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় অভিযুক্ত দু’জনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায় পুলিশ।
এ ব্যাপারে জানতে চাইলে চান্দগাঁও থানার এস আই জাকির হোসেন (মামলার তদন্ত কর্মকর্তা) জানান, ‘শুক্রবার রাতে বহদ্দারহাট কাঁচা বাজার এলাকা থেকে নাসির উদ্দিন নামের এক ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে এই মর্মে দুই জনের নাম উল্ল্যেখ করে মামলা দায়ের করেন তার স্ত্রী রাজিয়া বেগম। এ ঘটনায় আসামি লিটন চৌধুরীকে বোয়ালখালী থেকে গ্রেপ্তার করে পুলিশ। তার তথ্য অনুযায়ী আসামি কায়সার আহম্মদকে বাঁশখালীর পূর্বঘোনা থেকে গ্রেপ্তার করে সেখান থেকে নাসির উদ্দিনকে উদ্ধার করে পুলিশ।’
তিনি আরো জানান, ‘নাসির উদ্দিন জাল ভিসার ব্যবসা করেন বলে গ্রেপ্তারকৃত দুই আসামি অভিযোগ করেন। তারা আরো অভিযোগ করেন, নাসির উদ্দিন তাদের কাছে সাড়ে ৩ লাখ টাকায় জাল ভিসা বিক্রি করেন। আসামিরা নাসির উদ্দিনের কাছে টাকা ফেরত চাইলে তিনি তা পরিশোধ না করে বিভিন্ন তাল-বাহানা করেন।
সুত্রঃ দৈনিক পূর্বকোণ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য