Recents in Beach

Google Play App

আধ্যাত্মিক গুরুর বিতর্কিত শিষ্য প্রিয়াঙ্কা

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে রাজকীয় আমেজে বিয়ে করায় বিশ্বজুড়ে ব্যাপক আলোচিত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তাদের হানিমুন উদযাপনের ছবিগুলোও সামাজিক যোগাযোগ মাধ্যমে আগ্রহভরে দেখেছে ভক্তরা। এবার কাজে ফেরার পালা।
প্রিয়াঙ্কা এখন হলিউডে নিজের আগামী ছবি ‌‘ইজনট ইট রোমান্টিক;-এর প্রচারণা করছেন। এর অংশ হিসেবে ‘দ্য এলেন ডিজেনারেস শো’তে আলাপচারিতার সময় নতুন খবর দিলেন তিনি। আধ্যাত্মিক গুরু ওশোর শিষ্য মা আনন্দ শীলার বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন ৩৬ বছর বয়সী এই তারকা। পাশাপাশি প্রযোজকের দায়িত্ব সামলাবেন।
হলিউডের ছবিটি পরিচালনা করবেন অস্কারজয়ী ব্যারি লেভিনসন। ১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘রেইন ম্যান’ ছবির জন্য সেরা পরিচালক হিসেবে অস্কার জেতেন তিনি। তার বয়স এখন ৭৬ বছর।
নতুন কাজ প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, ‘ব্যারি লেভিনসন আমেরিকার অনন্য পরিচালকদের একজন। তার সঙ্গে একটি পূর্ণাঙ্গ চলচ্চিত্র নিয়ে এগোচ্ছি। ভারতীয় গুরু মা শীলার দৃষ্টিকোণ থেকে গল্পটা বলা হবে। তিনি ছিলেন ওশোর ডানহাত।’
মা আনন্দ শীলার জীবন নানা কারণে বিতর্কিত হয়েছে। ওশোর বিদ্যা নিয়ে বিভ্রান্তি ছড়িয়েছেন তিনি। আমেরিকার একটি এলাকায় ভগবান রজনীশ ওরফে ওশোর শিক্ষা ছড়িয়ে দিতে আপত্তিকর পদ্ধতি অবলম্বনের কারণে কুখ্যাত এই গুরু। এককথায় সমাজকে হতভম্ব করে দিয়েছিলেন তিনি। সত্তর দশকের শেষপ্রান্ত ও আশির দশকে আমেরিকান গণমাধ্যমে তার দেওয়া উত্তেজক বিবৃতিতে সাড়া পড়ে যায়।
ওশো অনুসারীদের অবলম্বনে গত বছর নেটফ্লিক্সে ‘ওয়াইল্ড ওয়াইল্ড কান্ট্রি’ নামের একটি প্রামাণ্যচিত্র মুক্তি পায়। সারাবিশ্বের দর্শকরা এটি দেখেছে। এতে অনুপ্রাণিত হয়ে ছবিটি তৈরির উদ্যোগ নেওয়া হয়েছে।
হলিউডে এর আগে ‘বেওয়াচ’ ও ‘অ্যা কিড লাইক জ্যাক’ ছবিতে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তার হাতে এখন আছে বলিউডের সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। এটি অনুপ্রেরণাদায়ী বক্তা আয়শা চৌধুরীর বায়োপিক। এতে আরও অভিনয় করেছেন ফারহান আখতার ও জায়রা ওয়াসিম।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া, বলিউড হাঙ্গামা

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য