Recents in Beach

Google Play App

দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলা হবে

বাঁশখালী ছনুয়ায় ঘোড়ার গাড়ি চড়িয়ে গণসংবর্ধনা পেলেন এমপি মোস্তাফিজুর রহমান চৌধুরী। এ সংবর্ধনা উপলক্ষে বাঁশখালী প্রধান সড়কের পুকুরিয়া থেকে পুঁইছড়ি পর্যন্ত এবং ছনুয়া আঞ্চলিক সড়কে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন শিক্ষা-সামাজিক প্রতিষ্ঠানের উদ্যোগে আড়াইশ তোরণ নির্মাণ করে তাঁকে অভিনন্দন জানানো হয়। গত শনিবার ২৬ জানুয়ারি বিকালে এ সংবর্ধনা দেয়া হলেও কয়েক হাজার মানুষের সমাগম ও যানজটের কারণে ঘোড়ার গাড়ি চড়ে ছনুয়া এলাকা ঘুরে বেড়াতে গিয়ে সংবর্ধনা সভা শেষ হয় রাত সাড়ে ৮টায়।
সংবর্ধনার পাশাপাশি ট্রাকে করে ৮ জন হিজড়া ছনুয়ার বিভিন্ন সড়কে নৃত্য প্রর্দশন করেন। এর আয়োজন করেন ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ। সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, ‘বাঁশখালীর উপকূলে সমৃদ্ধশালী অর্থনৈতিক জোন গড়ে তোলা হবে। এ লক্ষ্যে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। বাঁশখালীর উন্নয়নে দুর্নীতি রোধে জিরো টলারেন্সে কাজ করা হবে। কোন প্রশাসনিক কর্মকর্তা দুর্নীতি করলে জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে দুর্নীতি প্রতিরোধ করা হবে।
ছনুয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিল্লুর করিম শরীফির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উদ্বোধক ছিলেন, ছনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ। বক্তব্য রাখেন খোরশেদ আলম, অধ্যাপক আব্দুল গফুর, মহিউদ্দিন চৌধুরী খোকা, আ. ন. ম শাহাদাত আলম, মুজিবুল হক, রশিদ আহমদ চৌধুরী, মো. ইয়াছিন, জাহেদুল ইসলাম, রেহেনা আক্তার কাজেমী, মোজাম্মেল হক সিকদার, জাহেদ আকবর জেবু, মুজিবুর রহমান, আলমগীর কবির চৌধুরী, ফিরোজ আহমদ, হামিদুল্লাহ প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য