Recents in Beach

Google Play App

বাঁশখালীর ছেলে মহিউদ্দিন নাবিল” নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটির সদস্য নির্বাচিত

মোহাম্মদ এরশাদঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশের ৩০০ টি সংসদীয় আসনের জন্য নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। চট্টগ্রাম- ১৬(বাঁশখালী) আসনের নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ১নং সহ-সভাপতি মহিউদ্দিন নাবিল।

বিগত ১১ ডিসেম্বর, ২০১৮ এক জরুরি সভার ভিত্তিতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি, সাধারণ-সস্পাদক স্বাক্ষরিত কমিটিতে একজন কে সমন্বয়ক এবং অন্যদের কে সদস্য হিসাবে রেখে কমিটি ঘোষণা করা হয়। এই কমিটি নিজ নিজ সংসদীয় আসনে গিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে প্রচারণা চালাবে। প্রচারণার মাধ্যমে তারা মানুষের কাছে শেখ হাসিনার উন্নয়নের খবর পৌছে দেবে।

এছাড়াও সামনের নির্বাচনে শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করাই এই কমিটির কাজ। চট্টগ্রাম- ১৬ (বাঁশখালী) আসনের নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ১ নং সহ-সভাপতি এবং বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হল ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মহিউদ্দিন নাবিল। এছাড়া তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চট্টগ্রাম এর শিক্ষার্থীদের সংগঠন চট্টগ্রাম ছাত্রকল্যাণ সমিতি, কুবি’র সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন।

নির্বাচন পরিচালনা ও সমন্বয় কমিটিতে সদস্য নির্বাচিত হওয়ায় তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি, সাধারণ-সস্পাদক এর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি বলেন, গত ২০১৪ সালের ৫ই জানুয়ারী নির্বাচনের আগে বিএনপি জামাত শিবিরের নৈরাজ্য প্রতিহত করতে পিছপা হইনি ইনশাআল্লাহ আগামীতে ও হবো না, কেন্দ্রীয় ছাত্রলীগ থেকে অর্পিত দায়িত্ব চট্টগ্রাম -১৬ (বাঁশখালী) আসনে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য জীবন বাজি রেখে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য