Recents in Beach

Google Play App

বাঁশখালীতে লাঙল মার্কার সমর্থনে বিশাল নির্বাচনী শোডাউন

মোহাম্মদ এরশাদঃ চট্টগ্রাম-১৬, বাঁশখালী আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাপা মহাজোট থেকে জাতীয় পার্টির মনোনিত ও প্রেসিডিয়াম সদস্য মাহমুদুল ইসলাম চৌধুরী চট্টগ্রামের বাঁশখালী উপজেলার প্রধান সড়ক চাঁদপুর সেতুর দক্ষিন পান্ত থেকে শুরু করে চাম্বল পর্যন্ত ওনার নির্বাচনী এলাকায় এক বিশাল শোডাউন করেছেন।

আজ বিকাল ৫ ঘটিকার সময় বাঁশখালী উপজেলার চাঁদপুর সেতু হইতে মাহমুদুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে লাঙল মার্কার 
 সমর্থনে এই মিছিল বের করে।

উক্ত মিছিলটি চাঁদপুর থেকে শুরু করে চাম্বল বাজার পযন্ত গিয়ে শেষ হয়। বাজার স্থল জনসাধানের উদেশ্যে মাহমুদুল ইসলাম চৌধুরী বলেন আগামী নির্বাচনে লাঙল মার্কার ভোট দিয়ে তাকে জয়ী করার আহ্বান জানান।

তিনি আরো বলেন, আমি যুদি নির্বাচিত হই এই এলাকা হবে সুন্দর একটি মডেল উপজেলা। 
বিগত সময়ে আমি বাঁশখালীতে আমার অনেক উন্নয়ন কর্মকান্ড করেছি। বাঁশখালীতে স্কুল-কলেজ, মাদরাসা সহ বিভিন্ন প্রতিষ্টান নির্মাণ করেছি। 
বর্তমানে প্রধান সড়কের যে বেহাল দশা তা জনজীবনকে অতিষ্ট করে তুলতেছে। আপনারা যুদি আগামীতে আমাকে লাঙল মার্কায় ভোট দিয়ে জয়ি করেন কথা দিচ্ছি শিক্ষা বিস্তার, স্বাস্থ্যসেবা নিশ্চিত করাসহ সুশাসন প্রতিষ্ঠা করব। এলাকার সমস্যা অগ্রাধিকার ভিত্তিকে সমাধান করব। একটি শান্তিপূর্ণ সুন্দর উপজেলা উপহার দেব।

 নির্বাচনী শোডাউনে বাঁশখালীস্থ জাপার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বাঁশখালী সিএনজি-অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সদস্য সহ লাঙলের সমর্থনে 
 জনসাধারণ গন উক্ত শোডাউনে উপস্থিতি ছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য