Recents in Beach

Google Play App

বাঁশখালীতে ২১ আগষ্ট গ্রেনেড হামলার রায় ঘোষণায় আওয়ামীলীগের আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

মোহাম্মদ এরশাদঃ
২১ আগষ্ট গ্রেনেড হামলার রায় প্রদানে বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামীলীগের উদ্যোগে বিভিন্ন স্থানে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এর মধ্যে উপজেলা ও পৌরসদর জলদী, কালীপুর, গুনাগরী চৌমুহনী, বৈলছড়ি ও চেচুরিয়া বাজার, চাম্বল বাজার, নাপোড়া ও প্রেম বাজার, পুকুরিয়া চানপুর বাজারসহ বিভিন্ন স্থানে আনন্দ  মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিল ও সমাবেশ থেকে ২১শে আগষ্ট হামলার ঘটনায় আদালত যে রায় প্রদান করেছে তা যেনো দ্রুত বাস্তবায়ন যেনো করা হয় সেই আহবান জানানো হয়।

উপজেলা সদরে মিছিল ও সমাবেশ আলোচনায় উপস্থিত  ছিলেন বাঁশখালী থানা  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, বাঁশখালী থানা  আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন চৌধুরী খোকা, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল দাশ, দক্ষিণ জেলা যুবলীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, কালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আ.ন.ম শাহাদত আলম, বৈলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কফিল উদ্দিন, চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক সিকদার, শেখেরখীল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইয়াছিন, খানখানাবাদ ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান এডভোকেট বদরুদ্দিন চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রেহেনা আক্তার কাজেমী, পৌরসভা আওয়ামীলীগের নেতা তপন দাশগুপ্ত, নীলকন্ঠ দাশ, কাউন্সিলর তপন বড়–য়া, আবদুর রহমান, আজগর হোসেন, পৌরসভা আওয়ামীলীগ নেতা শেখ মুজতবা আলী চৌধুরী মিশু, ওলামালীগের সভাপতি মাওলানা আক্তার হোসেন, পৌরসভা আওয়ামীলীগের আবদুল অদুদ লেদু, পৌরসভা যুবলীগের আহবায়ক মোঃ হামিদ উল্লাহ, গিয়াস কামাল চৌধুরী, উত্তর কারণ, অশোক, আবদুল মালেক মানিক, মিজান সিকদার, ফাহিম চৌধুরী, মাহফুজুর রহমান, শহিদ উদ্দীন প্রমুখ।

উক্ত সভায় বক্তারা ২১শে আগষ্টে বর্বরচিত হামলার মাধ্যমে জাতিকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিল। ভাগ্যক্রমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা বেঁচেছিলেন বলেই দেশ আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে বলে জানান। বক্তারা বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে আগামী নির্বাচনে নৌকায় রায় দিয়ে মামলার রায় দ্রুত বাস্তবায়নে এগিয়ে আসার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য