Recents in Beach

Google Play App

বাঁশখালীতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

বিএন ডেস্কঃ বাঁশখালী উপজেলার গ-ামারা ইউনিয়নের সাগরের চর এলাকায় ঝাউবাগানে গতকাল শনিবার সকালে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার আনুমানিক বয়স ৩২ বছর। এই ব্যাপারে বাঁশখালী থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গ-ামারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম পার্শ্বে সমিতি ঘোনা ও খামারো পাড়ার ঘোনার সন্নিকটে একটি ঝাউ গাছের নিচে গলায় দড়ি বাঁধা অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ মাছ ধরতে যাওয়া জেলেরা দেখতে পায়। নিহত যুবকের পাশে গাছের মধ্যে একটি ছোরা ও দুইটি পানির বোতল পাওয়া যায়। লাশের খবরটি সকাল ৮টার মধ্যে ছড়িয়ে পড়ে। পরে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল তৈরি করে। ময়না-তদন্তের জন্য ব্যবস্থা করে। এলাকাবাসীর ধারণা, পরিকল্পিতভাবে তাকে খুন করে ঝাউ গাছের পাশে বসিয়ে রাখা হয়েছে। তার গায়ের রং ফর্সা জিন্স প্যান্ট ও টি শার্ট ছিল। ধারণা করা হচ্ছে, গত শুক্রবার রাতে পরিকল্পিতভাবে বেড়ানোর নাম করে ৪/৫ জন যুবক এই ঘটনাটি ঘটিয়েছে।
গ-ামারা ইউনিয়ন পরিষদের সদস্য আলী নবী বলেন, গ-ামারা চর এলাকায় অজ্ঞাত যুবকের লাশ দেখে পুলিশকে অবহিত করা হয়েছে। কিভাবে যুবকটির মৃত্যু হয়েছে আল্লাহ পাক ছাড়া কেউ জানে না। তাকে কেউ চিনতে পারছে না। ধারণা করা হচ্ছে, তার বাড়ি এখানেও নয়।
বাঁশখালী থানার ডিউটি অফিসার এএসআই মোহাম্মদ হালিম বলেন, গ-ামারা হতে উদ্ধার হওয়া অজ্ঞাত যুবকের লাশটির পরিচয় পাওয়া যাচ্ছে না। বেতার যন্ত্রের মাধ্যমে বিভিন্ন স্থানে জানানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য