Recents in Beach

Google Play App

তরুণীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়ানোয় প্রতারক আটক

বি,এন ডেস্কঃ
গোপালগঞ্জে এক কলেজছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ঘটনায় মিলন চৌধুরী (৩৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। রেববার রাত ১টার দিকে টেকেরহাট থেকে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে। মিলন গোপালগঞ্জ সদর উপজেলার চামটা গ্রামের মৃত রঞ্জিত চৌধুরীর ছেলে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ তাজুল ইসলাম জানান, ২০১৬ সালের ১৬ ফেব্রুয়ারি নোটারি পাবলিকের মাধ্যমে এফিডেভিট করে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের এক অনার্স শিক্ষার্থীকে বিয়ে করেন মিলন। এরপর ২০১৭ সালের জানুয়ারি মাসের কয়েক দিন ওই তরুণীকে তার বাসায় রাখেন। ওই সময় তার কিছু অশ্লীল ছবি মোবাইল ফোনে তুলে রাখেন মিলন। মেয়েটি ছবিগুলো ফেরত চাইলে মিলন দুই লাখ টাকা দাবি করেন। পরে ২০১৭ সালের ১৯ মার্চ তাদের বিয়ে বিচ্ছেদ হয়। এ ব্যাপারে ওই কলেজছাত্রী গত রোবরাব র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পে মিলনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে র‌্যাব সদস্যরা রাতেই তাকে আটক করে। এ সময় তার মোবাইল ফোনে অশ্লীল ছবি পায়।

ওই র‌্যাব কর্মকর্তা আরো জানান, জিজ্ঞাসাবাদে মিলন স্বীকার করেছেন, আগেও বিয়ে করেছিলেন তিনি। ওই সংসারে তার তিনটি ছেলে-মেয়ে রয়েছে। তাকে সেমবার রাতে গোপালগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে। সেখান তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
\গণকণ্ঠ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য