Recents in Beach

Google Play App

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে – ইফতেখার আলম

বিএন ডেস্কঃ  স্পেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার আলম  বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত দেশের দিকে এগিয়ে যাচ্ছে। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। এ সরকারের আমলে চান্দিনায় অনেক উন্নয়ন হয়েছে। আরও উন্নয়ন হবে। এজন্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।’

স্পেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার আলম বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ অনেক বড় একটি সংগঠন আমরা সবাই একহয়ে কাজ করলে আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসবে। আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে সকলকে একযোগে কাজ করতে হবে কারন শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের অর্থনৈতিক উন্নয়ন হয়।

স্পেন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতেখার আলম বলেছেন, এ দেশকে বিশ্বের অন্যতম সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তোলার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও উন্নয়ন ও স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের কল্যাণে নিবেদিত ভাবে কাজ করে যাচ্ছেন। তার সুযোগ্য নেতৃত্বে স্বল্পন্নোত দেশ থেকে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য