প্রধানমন্ত্রীকে কটুক্তি ও প্রাণনাশের হুমকির অভিযোগে বিএনপি নেতা লেয়াকত'র বিরুদ্ধে মামলা



বিএন ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি ও কটুক্তি করার অভিযোগে বিতর্কিত বিএনপি নেতা ও গন্ডামারা ইউপি চেয়ারম্যান লেয়াকত আলীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
বাঁশখালী আদালত মামলাটি গ্রহণ করে বাঁশখালী থানা পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন। আজ (৬ জুন, বুধবার) সকাল সাড়ে ১১ টার দিকে বাঁশখালী সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন চট্টগ্রাম ১৬ (বাঁশখালী) আসন থেকে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আবদুল্লাহ কবির লিটন।
আদালত থেকে বের হয়ে মামলার বাদী আওয়ামীলীগ নেতা আবদুল্লাহ কবির লিটন বলেন, লেয়াকত আলী একজন ক্রিমিনাল এবং ৪ খুনসহ অসংখ্য মামলার আসামি। তিনি সরকারের জনপ্রতিনিধি হয়ে সরকারী সকল সুযোগ সুবিধা ভোগ করে মাননীয় প্রধানমন্ত্রীকে হত্যার হুমকিসহ কটুক্তি করেছেন।
একজন দেশের সাধারণ নাগরিক ও আওয়ামীলীগের একজন সাধারণ কর্মী হিসেবে তার এই হুমকিতে আমি শংকিত। তিনি যে কোন সময় উপজেলা সদরে প্রকাশ্যে কোন বড় ধরণের ঘটনা ঘটাতে পারেন। তাই আমি বিচারের স্বার্থে মামলাটি দায়ের করেছি। তিনি অবিলম্বে হুমকিদাতা ও কটুক্তিকারী বিএনপি নেতা লেয়াকত আলীর গ্রেফতার দাবি জানান।
মামলা দায়েরের পর বাঁশখালী উপজেলা পরিষদ গেইটে মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আবদুল্লাহ কবির লিটন সমর্থকরা প্রতিবাদ সমাবেশ করেন ।
প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, আবদুল্লাহ কবির লিটন, সাবেক চেয়ারম্যান আকতার হোসেন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আরিফুজ্জামান আরিফ, জাহেদ আকবর জেবু, ছাত্রলীগ নেতা জাহিদ উদ্দীন ফারুক, সিরাজুল ইসলাম, অমি বড়ুয়া, আবদুল জব্বার, ওমর ফারুক, আকবর প্রমুখ।
/আমার বাঁশখালী

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ