বাংলাদেশ ছাত্রলীগের ২৯ তম জাতীয় সম্মেলন উদ্বোধনে জাপান আওয়ামীলীগের অভিনন্দন

বি,এন ডেস্কঃ
বাংলাদেশ ছাত্রলীগের ২৯ তম জাতীয় সম্মেলন উদ্বোধনে বাংলাদেশ ছাত্রলীগেরর আজীবন সদস্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছনন জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন।
জাপান আওয়ামীলীগের সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার জাপান থেকে জানান, জাতীয় সংগীত ও পায়রা উড়িয়ে বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম জাতীয় সম্মেলনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার বিকাল ৪টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সম্মেলনের উদ্বোধন করেন তিনি।
জাপান আওয়ামীলীগেরর সভাপতি জুলফিকার আলী জুয়েল তরফদার বলেন,বিভিন্ন ধারার রাজনীতি চর্চার মধ্যদিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। অতিতের চেয়ে অনেক বেশি সু-শৃঙ্খল, সু-সংগঠিত ও শক্তিশালী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে গতিশীল করে রাখার জন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহ্বান জানান তিনি। এই দেশে যতগুলো রাজনৈতিক দলের জন্ম হয়েছে তার প্রতিটি রাজনৈতিক দলের গুরু হচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ। কেননা যারা ছাত্রলীগকে অনুসরণ করতে পারেনি, আকরে ধরে রাখতে পারেনি তারা নিমিষেই শেষ হয়ে গেছে। আর যারা ধরে রাখতে পেরেছে তারা আজ প্রতিষ্ঠিত।
জাপান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন। বাংলাদেশ স্বাধীন করা সহ এদেশের সকল দুঃসময়ে বাংলাদেশ ছাত্রলীগের অবদান রয়েছে। তাই ছাত্রলীগের অতিত ইতিহাস ভূলে গেলে আমরা বোকার স্বর্গে বাস করব।
সব্যসাচী বাংলাদেশ ছাত্রলীগের নতুন পূর্ণাঙ্গ কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন শেখ হাসিনার হাতকে গতিশীল করতে বাংলাদেশ ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ