সরিষাবাড়িতে গলা কেটে হত্যা

মোঃ আরিফ মিয়া, জামালপুর, বিএনঃ
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চকপাড়া গ্রামের ধানক্ষেতের পাশ থেকে ২২ ফেব্রুয়ারি বিকেলে রবিউল ইসলাম মিলন (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে। দুর্বৃত্তরা তার গলা ও পেট কেটে দুই পা বেঁধে ধান ক্ষেতে ফেলে রেখে যায়। পুলিশ ও এলাকাবাসীর ধারণা মাদকব্যবসা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে।
 পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্থানীয়রা ২২ ফেব্রুয়ারি সকালে পোগলদিঘা ইউনিয়নের চকপাড়া গ্রামে ধানক্ষেতের পাশে কালভার্টের ভেতরে একটি লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে তারাকান্দি তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পা বাঁধা এবং গলা ও পেটকাটা অবস্থায় লাশটি উদ্ধার করে। পরে পরিবারের লোকজন লাশটি শনাক্ত করে। নিহত রবিউল ইসলাম মিলন ডোয়াইল ইউনিয়নের হাসরা মাজালিয়া গ্রামের আফজাল শেখের ছেলে। এ সময় ঘটনাস্থল থেকে দু’টি মোড়কে ২০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। 
নিহতের স্ত্রী চায়না বেগম জানান, ২১ ফেব্রুয়ারি রাত থেকে রবিউল ইসলাম মিলন নিখোঁজ হন এবং তার ব্যবহৃত মুঠোফোন বন্ধ ছিল। 
তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) আফতাব হোসেন জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সরিষাবাড়ী থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ