এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে পশ্চিম বাঁশখালী ছাত্রলীগেরর মিছিল

গাজী গোফরান, ইউপি প্রতিনিধিঃ
 বাংলাদেশ ছাত্রলীগ বাঁশখালী ৩নং খানখানাবাদ, ৪নং বাহারছড়া ইউনিয়ন এবং উপকূলীয় ডিগ্রী কলেজ শাখার যৌথ উদ্যোগে দাখিল ও এস. এস. সি পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে মোশরফ আলী মিয়ার বাজারে স্বাগত মিছিল অনুষ্টিত হয়েছে। 
আজ পহেলা ফেব্রুয়ারী, বৃহস্পতিবার , দুপুর ১.২০ মিনিটের সময় মিছিলটি পশ্চিম বাঁশখালী উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের সম্মূখে মোশরফ আলী মিয়ার বাজারের গুরুত্বপূর্ণ গলি সমূহ প্রদক্ষিণ করে এক পথ সভায় মিলিত হয়।
 সভায় বক্তারা বলেন- আজকের কোমলমতি শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। বিশ্বের দরবারে দেশ-জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর নিমিত্তেই তাদেরকে ভালো ফলাফল অর্জন করতে হবে, আর তার জন্য কঠোর পরিশ্রম এবং অধ্যবসায়ের প্রয়োজন। কোমলমতি শিক্ষার্থীরা কারো প্ররোচনায় পড়ে কলমের স্থলে অস্ত্র হাতে নিচ্ছে কি না? এই ব্যাপারে অভিভাবকদের সজাগ দৃষ্টিও প্রত্যাশা করেন বক্তারা।
 উপস্থিত ছিলেনঃ বাঁশখালী শাখা তাঁতীলীগের সেক্রেটারি হানিফ চৌধিরী, বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ওসমান চৌধুরী, যুবলীগ নেতা মোঃ মামুন, চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মাঈনুল মান্নান,উপ-গ্রন্থনা সম্পাদক মোঃ ফাহিম, বাহারছড়া ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মামুন, সেক্রেটারি ইকবাল চৌধুরী, ছাত্রলীগ নেতা মোঃ নয়ন, মোঃ মুমিন, খানখানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি খালেকুল ইসলাম লিটু, গাজী মুরশেদ, মোঃ ইমন, এহেছান, গাজী গোফরান, মোঃ পারভেজ, উপকূলীয় কলেজ ছাত্রলীগ নেতা মোঃ তাজুল সহ ছাত্রলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ