জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী হবে- স্বরাষ্ট্রমন্ত্রী

জে এম নাঈম হাসান,ভোলা:-
ভোলা লালমোহন থাানার নব নির্মিত ৫তলা ভবনের শুভ উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আজ শনিবার বেলা ১১টায় এই ভবন উদ্বোধকালে উপস্থিত ছিলেন ভোলা-৩ ( লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ নুরুন্নবী চৌধুরীর শাওন উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথা নিয়মে যথা সময়ে অনুষ্ঠিত হবে। কোন সরকার এলো গেলো তার বিবেচনা না করে নির্বাচন কমিশন তাদের নিজস্ব গতিতে নির্বাচন পরিচালনা করবে। এক্ষেত্রে নিরাপত্তা বাহিনী তাদের সার্বিক সহযোগীতা করবে

তিনি আরো বলেন, ‘সরকার দারিদ্র সীমা কমিয়ে ২২ ভাগে নিয়ে এসেছে। ২০২০-২১ সালের মধ্যে এটাকে ১২ ভাগে আনা হবে। ২০ সালের মধ্যে দেশের ৭৫ ভাগ মানুষকে শিক্ষিত করা হবে। আর ২০৪০ সালে শতভাগ মানুষ শিক্ষিত হবে।’
তিনি আরো বলেন, দেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে রূপান্তরিত করা হবে। দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই। তাই উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

লালমোহন উপজেলা ও পৌর আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। পরে তিনি একইভাবে তজুমদ্দিনে নতুন আরেকটি থানা ভবনের উদ্বোধন করেন।
দেশের আইনশৃঙ্খলার বিষয়ে মন্তব্য করে স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় আইনশৃঙ্খলা বাহিনী যেমন ঘুরে দাঁড়িয়েছিলো ঠিক তেমনি সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে জীবনের মায়া ত্যাগ করে তারা সফলতার সঙ্গে কাজ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ