Recents in Beach

Google Play App

বাঁশখালীর চেঁচুরিয়ার গ্যাস বিপণন কেন্দ্রের মালামাল জব্দ সহ ৬০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিনিধিঃ  
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বৈলছড়ি ইউনিয়নের চেঁচুরিয়ায় অবস্থিত গ্যাস বিপণন কেন্দ্র(গ্লোরি এগ্রো প্রোডাক্টস)-এর মালামাল জব্দ ও ৬০ হাজার টাকা  জরিমানা আদায় করা হয়েছে।  (৯ সেপ্টেম্বর) দুপুরে বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান, বিস্ফোরক অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের সহকারী পরিদর্শক মুহাম্মদ মেহেদী ইসলাম খান, চট্টগ্রাম কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ডেপুটি ম্যানেজার কবির আহমদ ও বাঁশখালী থানা পুলিশ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।

ঝুঁকিপূর্ণ থাকায় গ্যাস ফিলিং স্টেশন সিলগালা, মালামাল জব্দ ও বাংলাদেশ গ্যাস আইন ২০১০ সালের ১৩ ধারা ও ভোক্তা অধিকার আইন ৪০ ধারামতে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে উক্ত ফিলিং স্টেশনে দায়িত্বরত মোহাম্মদ রব্বানীকে।

এ সময় গ্যাস ফিলিং স্টেশনে থাকা ১০০ কেজি ওজনের ৭৪টি সিলিন্ডার, ১টি হোসপাইপ, ২টি নজেল পাইপ, ১টি সিঙ্গেল মোটর সেল, ১৫০ পিচ গুচ্ছ সিলিন্ডার, ১টি কম্প্রেশার মেশিন, ১টি ডিসপেনসার সহ চট্ট মেট্রো-ট ১১-৭৯৮৫ কাভার্ডভ্যানে রক্ষিত ১৫০ কেজি ওজনের ১৬টি সিলিন্ডার জব্দ করা হয়েছে।

বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান বলেন, ভাসমান ফিলিং গ্যাস পাম্পটি ঝুঁকিপূর্ণ। এ ধরনের খোলা গ্যাস বিক্রি সম্পূর্ণ অবৈধ। বিস্ফোরক অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চল ও চট্টগ্রাম কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির অভিযোগের প্রেক্ষিতে এ অভিযান পরিচালনা করে জরিমানা আদায়, মালামাল জব্দ ও সিলগালা করা হয়। যতদিন পর্যন্ত বৈধ কাগজপত্র দেখাতে পারবে না ততদিন বন্ধ থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য