Recents in Beach

Google Play App

সনাতন ধর্মালম্বীদের সাহায্যের হাত বাড়িয়ে খাদ্য সামগ্রী দিয়েছেন এনামুল হক চৌধুরী।

মুহাম্মদ শাহেদঃ
নোভেল করোনায় লকডাউন থাকা ক্ষতিগ্রস্থ মৎস্য জীবী ও সনাতন ধর্মালম্বীর মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন খানখানাবাদ ইউনিয়ন অাওয়ামীলীগের নেতা জনাব এনামুল হক চৌধুরী।
চট্টগ্রামের বাঁশখালী থানাধীন ৩নং খানখানাবাদ ইউনিয়নের বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের আতংকে থাকা দিন মজুর, কৃষক ও হতদরিদ্র অসচ্ছল পরিবারের মধ্যে ইতিপূর্বে ৩৫০/৪০০ পরিবারকে মানবিক তহবিল থেকে তাদের নিজ নিজ বাড়ি গিয়ে চাল, ডাল, তেল, সাবান, পিয়াজ ইত্যাদি বিতরন করেন।
কিন্তু পরে তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে জানতে পারেন অত্র এলাকায় সবচেয়ে অসহায় ঔ খেটে খাওয়া হত দরিদ্র পরিবার অত্র ইউনিয়নের ১নং ওয়ার্ডের অবস্থিত সনাতন ধর্মলম্বীর জেলে পাড়ার এই জনসাধারন। অত্র জেলে পাড়া ১০০ টিরও বেশি পরিবার এবং ৫০০ শত এর বেশি লোকজনের বসবাস। তাই তিনি তাদের দূর্দশারপুনরায় নিজস্ব তহবিল থেকে এই ত্রাণ তাদের ঘরে ঘরে পৌছে দেওয়ার ব্যবস্থা করেন।
এ ব্যাপারে খানখানাবাদ ইউনিয়ন অাওয়ামীলীগের নেতা জনাব এনামুল হক চৌধুরী বলেন মহামারি করোনা,আতংকে বিশ্ব সহ আমাদের দেশেও এর প্রাদুর্ভাব সমাজের প্রান্তিক জনগোষ্ঠিসহ মধ্যবিত্ত পরিবারে অভাব অনটন দেখা দিয়েছে। তাই যাতে তারা এই সংকট মুহুর্তে ঘর থেকে বের না হয় সেই জন্যই স্থানীয় ২নং ওয়ার্ডের মেম্বার ইসমাইল হোসেন ও ইউনিয়ন ছাত্রলীগ, যুবলীগ এবং অাওয়ামীলীগের নেতৃবৃন্দুর সহায়তায় উক্ত ত্রাণ ঘরে ঘরে পৌছে দেন।
জনাব এনামুল হক চৌধুরী  আরো বলেন, “নোভেল করোনায় বাঁশখালী উপজেলা লকডাউন ঘোষনা করার কারণে নিম্ন আয়ের মানুষ যাতে খাবারের অভাবে ঘর থেকে বের না হয় তজ্জন্য তাদের মাঝে সুষ্ঠুভাবে খাদ্য পৌঁছে দিতে তার এই উদ্যেগ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য