Recents in Beach

Google Play App

বাঁশখালী উপজেলা ছাত্রলীগ নেতা মামুনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ।

করোনা মহামারি ও পবিত্র রমজান উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের ঘোষিত কর্মসূচি অনুযায়ী দক্ষিণ জেলা ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আবু তাহের এর নির্দেশে বাঁশখালী উপজেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার সম্পাদক মঈন উদ্দিন মামুন এর নিজ উদ্যোগে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ।

অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন ছাত্রলীগ নেতা মঈন উদ্দিন মামুন। তার নিজস্ব অর্থায়নে শুক্রবার পবিত্র মাহে রমজান উপলক্ষে তার নিজ ইউনিয়নের অসহায়-দু:স্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।
মঈন উদ্দিন মামুন বলেন- আল্লাহর সন্তুষ্টির জন্য রোজাদার ব্যক্তিরা যেন পবিত্র রমজান মাসে ভালোভাবে ইফতার করতে পারে সেজন্য রোজার পূর্বে ইফতার সামগ্রী বিতরণ করার উদ্যোগ নিয়েছি। দেশের এই ক্রান্তিলগ্নে আজ এই ইফতার সামগ্রী বিতরণ করি।পবিত্র রমজান মাসে যাতে স্বল্প আয়ের মানুষ রোজার রাখার পরে সন্ধ্যায় ইফতার করতে পারে সেজন্য আমি সাধ্যমত কিছু করার চেষ্টা করেছি। তাই আমি এইবার চাল,ডালের পাশাপাশি ইফতার সামগ্রীও প্রদান করি। আগামীতেও দেশের দু:সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।আমার এই কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে বলে উল্লেখ করে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য