Recents in Beach

Google Play App

দক্ষিণপাড়া জনকল্যাণ সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালী উপজেলার পুকুরিয়া  ইউনিয়নের দক্ষিণপাড়া জনকল্যাণ সংগঠনের উদ্যোগে অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।
 ২৫ এপ্রিল শুক্রবার সারা দেশের মতো পুকুরিয়াতেও করোনাভাইরাস মহামারীতে আক্রান্ত। সাধারন মানুষের কাজ না থাকায় এক প্রকার অসহায় ও ক্ষুধার্ত অবস্থায় তারা দিন যাপন করছে। এই সময় এই অসহায় পরিবারগুলোর পাশে এসে দাড়ায় দক্ষিণপাড়া জনকল্যাণ সংগঠন। তাদের পক্ষ থেকে এলাকার অসহায় হতদরিদ্র মানুষের মাঝে চনা, পিয়াজ, তেল, আলু, চাউলসহ ইত্যাদি বিতরণ করেন, উক্ত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠান টি দক্ষিণপাড়া আলফালা জামে মসজিদের মোতাওয়াল্লী মোঃ হাশেমের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা বেদার হোসেন আব্দুস সালাম আমির হোসেন আব্দুর রহমান কায়সার আব্দুল মান্নান  সমাজসেবক আসিফুল ইসলাম বাদশাসহ এলাকা গন্যমান্য ব্যক্তিবর্গ  উপস্থিত ছিলেন।

ইফতার সামগ্রী বিতরণ কালে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন দক্ষিণপাড়া জনকল্যাণ সংগঠনের সভাপতি ও উক্ত  অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ আবদুচ ছবুর, দক্ষিণপাড়া জনকল্যাণ সংগঠনের প্রধান উপদেষ্টা ও প্রবীণ আওয়ামী লীগ নেতা বেদার হোসেন, হাশেম
 সাধারণ সম্পাদক খোরশেদ আলম।

আবদুচ ছবুর বলে এলাকার দরিদ্র অসহায় কৃষিবিদ রিক্সাওয়ালা বেন ড্রাইভার সকল অসহায় দরিদ্রদের পাশে আছি থাকবো,আমার  সম্ভব অনুযায়ী  এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ যেমন মসজিদ কবরস্থান রাস্তা সাধারণ জনগণের সকল উন্নয়ন মূলক কাজ করে যাবো বলে জানান মোঃ আবদুচ ছবুর।এই কঠিন সময়ে ত্রান পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য