Recents in Beach

Google Play App

জেলা আ’লীগ সভাপতির বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা ও প্রতিবাদ

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের বিরুদ্ধে অপপ্রচারের নিন্দা জানিয়েছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সগহযোগী সংগঠন। ২১ জুন শুক্রবার বিকেলে তারা এক বিবৃতিতে এ নিন্দা জানান। উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন, উপজেলা প্রকল্প কর্মকর্তা প্রায় ৩ কোটি টাকার প্রকল্পের টেন্ডার সিডিউল বিক্রি না করে উপজেলা প্রকল্প কর্মকর্তা সুপ্তশ্রী সাহা অনিয়ম ও দূর্নীতির মাধ্যমে নিজের পছন্দের লোকদের কাছে সিডিউল বিক্রি করে টেন্ডার নিয়ন্ত্রণে রাখতে চেয়েছেন। চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি
মোছলেম উদ্দিন আহমদের হস্তেক্ষেপে ১২টি সেতু নির্মাণ কাজের
বিপরীতে ২৮২টি টেন্ডার সিডিউল বিক্রি হওয়ায় সরকার রাজস্ব থেকে বি ত না হয়ে সরকার লাভবান হন। তাই প্রকল্প কর্মকর্তা ক্ষিপ্ত হয়ে জেলা আওয়ামী লীগ সভাপতির সম্মান ক্ষুন্ন করতে তার বিরুদ্ধে গণ মাধ্যমে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করান।
এ অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম জহিরুল আলম জাহাঙ্গীর, পৌরসভা আ’লীগের আহবায়ক জহুরুল ইসলাম জহুর, যুগ্ন আহবায়ক শাহাদাত হোসেন, শেখ শহিদুল আলম, উপজেলা শ্রমিকলীগ সভাপতি সাইদুর রহমান খোকা, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি আবদুল মান্নান রানা, সাধারণ সম্পাদক ওসমান
গণি, উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি শামীম আরা বেগম, সাধারণ সম্পাদক রেবেকা সুলতানা মনি, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি মিজানুর রহমান সেলিম, সাধারণ সম্পাদক সাইদুল আলম, জেলা ছাত্রলীগের সভাপতি এস,এম,বোরহান উদ্দিন, কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ এর সভাপতি সঞ্জয় ভঞ্জ সাধারণ সম্পাদক এস.এম.কাজেম উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুল মোনাফ মহিন, সাধারণ সম্পাদক আরিফুল হাসান রুবেলসহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।
ইতিপূর্বে ওই প্রকল্প কর্মকর্তার বিরুদ্ধে ঘূর্ণিঝড় ‘ফণী’ দূর্যোগ মোকাবেলায় কর্মস্তলে না থাকার অভিযোগে তদন্ত কমিটি গঠন হয়েছিল।

সংবাদদাতা-
স্বাক্ষরিত
এস এম জহিরুল আলম জাহাঙ্গীর
সাধারণ সম্পাদক
বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য