Recents in Beach

Google Play App

বাঁশখালীতে অন্তর্কোন্দলে পুড়ে গেছে শতাধিক বুদ্ধমূর্তি

মোহাম্মদ এরশাদঃ
বাঁশখালী পৌরসভা সদরস্থ উত্তর জলদী বড়ুয়া পাড়ায় গত ১৫ মার্চ আনুমানিক রাত ২ টার দিকে শ্মশানভূমি প্রজ্ঞাদর্শন মেডিটেশন সেন্টারে বিদ্যুতের অনুপস্থিতিতে আগুনের তান্ডব গ্রাসে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়। আগুন লাগার কারণ জানার চেষ্টা চলতেছে। ধারণা করা হচ্ছে কেউ ইচ্ছাগতভাবে আগুন লাগিয়ে দিয়েছে। কিছু মুখোশধারী সন্ত্রাস এই কাজের সাথে জড়িত আছে বলে গ্রামের সাধারণ জনগণ মনে করে।


বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল হোসেন ঘটনাস্থল পরিদর্শনপূর্বক জড়িতদের কঠোর শাস্তি প্রদানের আশ্বাস দিয়েছে, এ ঘটনার তদন্তের জন্য
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন সহকারী কমিশনার (ভুমি) সুজন চন্দ্র রায়, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম মিয়াজী, বাঁশখালী ফায়ার সার্ভিস ষ্টেশন মাষ্টার লিটব বৈঞ্চব ও পল্লী বিদ্যুতের ডিজিএম নাইমুল হাসান ।

এ ব্যাপারে বাঁখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামাল হোসেন বলেন, এ ঘটনায় আমাদের পক্ষ থেকে সাধারণ ডায়েরী করা হয়েছে এবং ক্ষতিগ্রস্থদের পক্ষ থেকে ও ডায়েরী করা হয়েছে। এটাকে অধিক গুরুত্ব সহকারে নেওয়া হচ্ছে এবং ৫ সদস্যর তদন্ত কমিটি তদন্ত করে প্রতিবেদন পেশ করবেন বলে তিনি জানান ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য