Recents in Beach

Google Play App

বাঁশখালীতে থাপ্পড় মারার জেরে ফিশিং বোটে আগুন, আটক ২

বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের মনকিচর গ্রামে ফিশিং বোট মালিক রশিদ আহমদের সাথে তুচ্ছ ঘটনার জের ধরে তার মালিকানাধীন এফবি জেয়াছমিন নামে একটি ফিশিং বোটে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল সোমবার বাঁশখালী থানা পুলিশ ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করে নিয়ে যায়। ফিশিং বোটে অগ্নিসংযোগের ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমাণ ২০ লাখ টাকারও বেশি বলে দাবি বোটের মালিক রশিদ আহমদের। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কয়েকদিন আগে মনকিচর গ্রামের ফিশিং বোট মালিক রশিদ আহমদের সাথে একই গ্রামের অন্য একটি ফিশিং বোটের মাঝি আবদুল খালেকের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে রশিদ আহমদ মাঝি আবদুল খালেককে থাপ্পড় মারে। সেই বিরোধকে কেন্দ্র করে শনিবার গভীর রাতে বঙ্গোপসাগরের খাটখালী মোহনার ফাঁড়ির মুখ ডকে নোঙর ফেলানো অবস্থায় এফবি জেয়াছমিন ফিশিং বোটটিতে কেরোসিন তেল দিয়ে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তের মধ্যে ফিশিং বোটে থাকা সমস্ত মালামালসহ বোটের ঊর্ধ্বাংশ পুড়ে ছাই হয়ে যায়।
এ ঘটনায় রশিদ আহমদ বাদী হয়ে গতকাল সোমবার ২ জনকে অভিযুক্ত করে বাঁশখালী থানায় অভিযোগ দায়ের করেন। এরই পরিপ্রেক্ষিতে পুলিশ আবদুল খালেক (৩৮) ও আতিক উল্লাহ (২২) নামে দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে ২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্ত প্রমাণিত হলে আটকদের গ্রেপ্তার দেখানো হবে বলেও জানান তিনি।
/আজাদী!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য