Recents in Beach

Google Play App

বাঁশখালীতে সড়ক দূর্ঘটনায় এক জনের মৃত্যু

মোহাম্মদ এরশাদঃ বাঁশখালী থেকে চট্টগ্রাম  ফেরার পথে  দক্ষিণ সাধনপুর মোকামিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় (কুমিল্লা- ট ১১-০০১৯ নম্বরের  ট্র্যাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। এতে তিনি ঘটনা স্থলে মৃত্যু বরণ করেন।

আজ  মঙ্গলবার (২৫ডিসেম্বর) দুপুর  সাড়ে ১২.৩০ ঘটিকার সময় বাঁশখালী এলাকায় সিমেন্ট বোঝাইকৃত গাড়িটি কাজ শেষে  চট্টগ্রাম ফেরার পথে দক্ষিণ সাধনপুর মোকামিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকায় আসলে হঠাৎ কোথায় থেকে এক পাগল লোক গাড়ির দিখে চলে আসে, সেই মূহূতে মারাত্মকভাবে আঘাত পেয়ে  ঘটনা স্থলে মৃত্যু বরণ করেন বলে জানান স্থানীয়রা। পরে লাশটি স্থানীয়রা উদ্ধার করে উক্ত ইউনিয়নের ৯নং ওয়ার্ডে ইউপি সদস্য আব্দুর রহমানকে খবর টি জানান। তিনি জানতে পেয়ে ঘটনা স্থলে এসে  বাঁশখালী থানায় খবরটি পৌছান। বাঁশখালী থানা খরবটি জানতে ফেরে ঘটনা স্থলে আসেন।

পরে বাঁশখালী নিউজকে এই খবর জানতে পেলে ঘটনা স্থান থেকে বাঁশাখলী থানা অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিনকে ফোন করলে তিনি বলেন আমি ঘটনা স্থলে লোক পাটিয়েছি মৃত্যু ব্যক্তি কোন আত্মীয়-স্বজনের খবর না পেয়ে ২নং সাধণপুর  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী খোকাকে লাশটির  দাপনের কাজ সম্পন্না করার জন্য বলেছি।

মহিউদ্দিন চৌধুরী খোকাকে ফোন করলে তিনি বাঁশখালী নিউজকে জানান এলাকায় খোজ খবর নিয়ে দেখেছি আসলে লোকটি পাগল ছিলেন, তার কোন আত্মীয়-স্বজনের খোজ খবর না পাওয়ায় আমি ইতি মধ্যোদে ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুর রহমানকে বলে দিয়েছি কবর খোড়ার জন্য । আব্দুর রহমান জানান বাঁশখালী থানা ও চেয়ারম্যান সাহেবর নিদের্শে
মোকামীপাড়া বৈরগার মুড়াই বিকাল ৫.৩০ মিঃ সময় স্থানীয়দের উপস্থিতিত্বে  জায়নাজার নামাজ শেষে  দাপনের সব কাজ সম্পন্ন করেন বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য