মহামান্য রাষ্ট্রপতিকে জাপান আওয়ামীলীগের অভিনন্দন

বি,এন ডেস্কঃ
বাংলাদেশের নবনির্বাচিত রাষ্ট্রপতি মো.আব্দুল হামিদকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাপান আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ জাপান শাখার সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন ।
জেবিআই কর্পোরেশন এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জসীম ফেইসবুকে লিখেছেন মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদকে পুনরায় রাষ্ট্রপতি নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রীকে মুজিবীয় শুভেচ্ছা ও অভিনন্দন।
তিনি আরো লিখেছেন, তৃণমূল থেকে উঠে আসা এই বরেণ্য রাজনীতিবিদ ২য় বারের মতো রাষ্ট্রপতি হিসাবে নির্বাচিত হওয়ার বিরল সম্মান অর্জন করেছেন। তিনি তার অসাধারণ প্রজ্ঞা ও অভিজ্ঞতা দ্বারা সকল শ্রেণির মানুষের শ্রদ্ধা ও ভালোবাসা অর্জন করতে পেরেছেন এটা তাঁরই স্বীকৃতি। জাপান আওয়ামী পরিবার রাষ্ট্রপতির দায়িত্ব পালনে সাফল্য কামনা এবং দলের পক্ষ থেকে তাঁকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তারা মহামান্য রাষ্ট্রপতির দীর্ঘ জীবন কামনা করেন।।
শুভেচ্ছা বার্তায় বাংলাদেশের রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় আব্দুল হামিদকে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ জাপান শাখার সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ ও জাপান আওয়ামী পরিবারের পক্ষে আন্তরিক অভিনন্দন জানান।
শুভেচ্ছা বার্তায় তিনি আশা প্রকাশ করেন, সর্বোচ্চ এ পদে অধিষ্ঠিত থাকাকালীন সময় রাষ্ট্রপতি আব্দুল হামিদ শান্তি ও স্থিতিশীলতার আবহে বাংলাদেশকে অভীষ্ট লক্ষ্যে পরিচালনা করতে সফল হবেন।
জাপান আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আরো বলেন, ঘনিষ্ঠ প্রতিবেশী হিসেবে বাংলাদেশের বন্ধুত্বপরায়ন জনগণের সঙ্গে শক্তিশালী বন্ধন থাকায় বাংলাদেশের সঙ্গে পারস্পরিক বন্ধুত্বপূর্ণ অংশীদারিত্ব গড়ে তোলার জন্য জাপান অঙ্গীকারাবদ্ধ।
দুই দেশের পারস্পরিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামীতেও অব্যাহত থাকবে আশা প্রকাশ করে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন বাংলাদেশের নবনির্বাচিত রাষ্ট্রপতির সুস্বাস্থ্য কামনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ